তালায় প্রতিপক্ষের হামলায় নারী সহ আহত ৩

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯ | আপডেট: ১০:১৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

এম এ মান্নান, তালা:
তালার শাহাপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় স্বামী, স্ত্রী ও সন্তান সহ একই পরিবারের ৩জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় মা ও ছেলেকে তালা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অতর্কিত হামলার ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে উপজেলার শাহাপুর গ্রামে জমি মালিক আলাউদ্দীন শেখ এর বাঁশ বাগানে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

আলাউদ্দীন শেখ জানান, পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে ও ফুফুর কাছ থেকে জমি ক্রয় করে প্রায় ৩বছর ধরে সেই জমি শান্তিপূর্ন ভাবে সে ভোগদখল করে আসছে। কিন্তু সম্প্রতি একই গ্রামের আনছার শেখ এর ছেলেরা ওই জমি নিয়ে বিরোধ শুরু করে। বিরোধের জের ধরে সোমবার দুপুরে ওই জমি থেকে বাঁশ কাটার সময় আকষ্মিক ভাবে আনছার শেখ এর ছেলে কামরুল শেখ ও নাজিম উদ্দীন শেখ সহ তাদের ভাড়াটিয়া দূর্বৃত্ত জয়েন উদ্দীন গাজীর ছেলে জুয়েল গাজী ধারালো দা, লোহার রড ও লাঠিসোটা নিয়ে হামলা করে। হামলাকারীরা আলাউদ্দীন শেখ (৪২) ও তার স্ত্রী তাছলিমা বেগম (৩৭)কে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। এসময় পিতা ও মাতাকে উদ্ধার করতে এগিয়ে আসলে হামলাকারীরা লিটন শেখ (১৭)কে পিটিয়ে আহত করে।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় তাছলিমা বেগম এবং তার ছেলে লিটন শেখকে এদিনই তালা হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে তালা থানায় মামলা দায়ের করা হবে বলে ভুক্তভোগী আলাউদ্দীন শেখ জানান।

 

 

সুন্দরবনটাইমস.কম/এমএ মান্নান/তালা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক