তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন করলো পল্লী বিদ্যুৎতের অফিসার 

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, মে ৪, ২০২০ | আপডেট: ১০:১৪:অপরাহ্ণ, মে ৪, ২০২০
খুলনা মহানগরীর আড়ংঘাটায়  ৩য় শ্রেনীর এক ছাত্রী(৯) ধর্ষণের শিকার হয়েছে। গুরুত্বর অবস্থায় ওই ছাত্রী এখন খুলনা মেডিকেল কলেজ(খুমেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি আছে। ঘটনাটি ঘটছে গত শুক্রবার (০১ মে) দুপুর ১২ টার দিকে মহানগরীর আড়ংঘাটা থানার দক্ষিণপাড়া গ্রামে। 
 
ধর্ষণের শিকার মেয়েটি আড়ংঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্রী। তার বাবা একজন ভ্যান চালক। ওই ছাত্রীর বাবা জনান, শুক্রবার  দুপুর ১২ টায় তাদের বাড়ীর পাশের একটি বাড়িতে মোঃ আকতার হোসেন(৪৫) নামের এক ব্যক্তি তার মেয়েকে ধর্ষণ করেছে। মেয়ে সকলের সামনে তার নাম বলেছে। আকতার হোসেন তার শশুর বাড়ীতে এসেছেন। তিনি শশুর বাড়িতে বিল্ডিং করেছেন। তিনি এখানেই থাকেন।
 
জানা গেছে, অভিযুক্ত আকতার হোসেন বাগেরহাটে জেলার পল্লী বিদ্যুতের এনফোর্সমেন্ট অফিসার। কচুয়া ও চিতলমারী উপজেলার দায়িত্বে আছেন। তার গ্রামের বাড়ী সাতক্ষীরা জেলা তালা উপজেলা পাটকেলঘাটা থানার খোর্দ্দ গ্রামে| তার পিতার নাম মৃত্যু ইসাক মুহুরী। আড়ংঘাটার দক্ষিণপাড়া গ্রামে তার শশুর বাড়ি।
 
আড়ংঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী রেজাউল করিম বলেন, ধর্ষণের ঘটনা জানতে পেরেছি। মেয়েটি বর্তমানে খুমেক হাসপাতালের ওসিসিতে ভর্তি আছে। তিনি এখন জেলখানায় । আমরা মেয়েটির খোঁজ খবর নিচ্ছি।

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স