তালার ব্যর্থ প্রেমিক বিশ্বজিতের মৃত্যু

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৯ | আপডেট: ৮:১৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, তালা:
প্রেমে ব্যর্থ হয়ে নিজ শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগািনো বিশ্বজিৎ দে (২২) ৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে খুমেক বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০ টায় মৃত্যু বরণ করেছেন। শনিবার (৩১ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার গোপালপুরের সন্তোষ দে’র ছেলে বিশ্বজিৎ দে উপজেলার হরিশচন্দ্রকাটি ঋষিপাড়ায় প্রেমিকার বাড়িতে গিয়ে তার নাম ধরে ডাকাডাকির আগে একপর্যায়ে কারো কোন সাড়া না পেয়ে সে নিজ শরীরে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দেয়।
স্থানীয়রা জানান, বিশ্বজিৎ দের সাথে হরিশচন্দ্রকাটির জনৈকা কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার বিশ্বজিৎ প্রেমিকা ও তার পরিবারকে তাদের সর্ম্পকর ব্যাপারে বোঝাতে তার কয়েকজন বন্ধুকে পাঠায় তাদের বাড়িতে। তবে ফলাফল উল্টো হয়েছে। এ সময় প্রেমিকার বাড়ির লোকজন তাদেরকে ধরে মারপিট করে।
এ ঘটনার প্রেক্ষিতে শনিবার (৩১ আগস্ট) সকালে বিশ্বজিৎ নিজে প্রেমিকার বাড়িতে গিয়ে ডাকাডাকি করতে থাকে। কিন্তু এতে বাড়ির কারো কোন সাড়া না পাওয়ার এক পর্যায়ে সে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। একপর্যায়ে বিশ্বজিতের সারা শরীরে আগুণ ধরে গেলে সে নিজেই পার্শ্ববর্তী পুকুরে লাফ দেয়। এতে প্রাণে সে প্রাণে বেঁচে গেলেও বাচলেও তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল আনুমানিক ১০ টার দিকে বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বলেন, তিনিও বিষয়টি লোকমুখে শুনেছেন। তবে তাকে ঐ পরিবারের পক্ষে কিছু জানানো হয়নি।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

 

সুন্দরবনটাইমস.কম/সেলিম হায়দার/তালা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক