ডুমুরিয়ার দু’টি ওয়ার্ড সদস্য পদে উপ-নির্বাচনে ৬ জন প্রার্থীর মনােনয়নপত্র জমা

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০ | আপডেট: ৫:৪২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

বুধবার উপজেলা নির্বাচন অফিসারের কাছে ২ ও ৩ নম্বর ওয়ার্ড হতে তিন জন করে প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন। উপজেলা নির্বাচন অফিস জানায়, রঘুনাথপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য শৈলদ্রনাথ বালা ও ৩নং ওয়ার্ড সদস্য অসিম সাহা মৃত্যুবরণ করেন। ফলে ওই দুই ওয়ার্ড সদস্য পদ শুন্য বলে ঘােষিত হয়। যার কারনে ওই দুটি ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

ঘােষিত তফসিল অনুযায়ী বুধবার মনােনয়নপত্র দাখিলের শেষ দিনে ২নং ওয়ার্ডে ৩ জন এবং ৩নং ওয়ার্ডে ৩ জনসহ মােট ৬ জন প্রার্থী তাদের মনােনয়নপত্র জমা দেন। এরমধ্যে ২নং ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন সঞ্জয় মন্ডল, মধুসুধন বিশ্বাস ও অমিতেষ বালা। অপর ৩নং ওয়ার্ডের ৩ প্রার্থী হলেন উত্তম হালদার, শরিফুল ইসলাম ও তুষার মল্লিক।

 

ডুমুরিয়া উপজেলা নির্বাচন অফিসার শেখ জাহিদুর রহমান জানান, ঘােষিত তফসিল অনুযায়ী দুই ওয়ার্ডের উপ-নির্বাচনে মােট ৬ জন প্রার্থী তাদের মনােনয়নপত্র জমা দিয়েছেন। আগামি ২৬ সেপ্টেম্বর যাচাই-বাছাই, ৩ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে ভােট গ্রহন। নির্বাচন সুষ্ঠু, সুদর ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে স্ব স্ব ওয়ার্ডে ভােট কেন্দ্র স্থাপন করা হয়েছে। এরমধ্যে দুই নম্বর ওয়ার্ডের কেন্দ্র হল কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, যেখানে মােট ভােটার হল ২ হাজার ৩শ। অপর দিকে ৩ নম্বর ওয়ার্ডের কেন্দ্র হল দেড়ুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়, যেখানে মােট ভােটার সংখ্যা ২ হাজার ১৫৭ জন।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা