জেলা স্বোচ্ছাসেবক দলের সভাপতিকে বহিস্কার ও কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ

প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০ | আপডেট: ২:৫৫:অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

জেলা স্বোচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহমেদ মানিককে দল থেকে বহিস্কার ও কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরায়। জেলা ও সকল উপজেলা স্বেচ্ছাসেবক দলের ব্যানারে সোমবার দুপুরে শহরের পাকাপোলের মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে সঙ্গীতা মোড়স্থ সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কে গিয়ে শেষ হয়। এর আগে তারা সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বিক্ষোভ সমাবেশে এ সময় বক্তব্য রাখেন, জেলা স্বোচ্ছাসেবক দলের সাবেক সাধারন সম্পাদক কামরুজ্জামান ভুট্টো, দলটির যুগ্ম সাধারন সম্পাদক আসাদুজ্জামান খোকা, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সালাউদ্দীন আহমেদ, সাধারন সম্পাদক সাইদুল ইসলাম হিমু, শহর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রেজাউল ইসলাম রেজা, সাধারন সম্পাদক রুহুল আমিন পাড়, সাংগঠনিক সম্পাদক শিবলুর রহমান, সাবেক ছাত্র নেতা রাজিবুল ইসলাম রাজিব প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমান স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটিতে যাদের রাখা হয়েছে তারা কোন দিন রাজ পথে আন্দোলন সংগ্রামে ছিলেন না। তারা এ সময় স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহম্মেদ মানিকের বহিষ্কার ও পকেট কমিটি দ্রুত বাতিল করে রাজপথের পরীক্ষিত সৈনিক দিয়ে কমিটি গঠনের জন্য কেন্দ্রীয় নেতাদের প্রতি আহবান জানান।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স