চলে গেলেন তালার বিশিষ্ঠ ক্রীড়া ব্যক্তিত্ব ও সংগঠক কাজী আমিনুল হক আফরা

প্রকাশিত: ১:০৮ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০১৯ | আপডেট: ১:০৮:পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সেলিম হায়দার, তালা:
চলে গেলেন তালার প্রবীণ ক্রীড়া ব্যক্তিত্ব,সংগঠক,সমাজ সেবক,শিক্ষানুরাগী কাজী আমিনুল হক আফরা। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৭৩) বছর। মৃত্যুর আগে তিনি ৪ মেয়ে,১ স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজণিত নানা পীড়ায় ভূগছিলেন। তিনি বিশিষ্ঠ সাংবাদিক ও মানবাধিকার কর্মী এস,এম মুস্তাফিজুর রহমান পারভেজ এর খালু ও প্রখ্যাাত কাজী পরিবারের মরহুম কাজী শামছুল হক এর ছেলে। সোমবার আছরবাদ তাঁর নামাযের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।
পারিবারিক সূত্র জানায়,তিনি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক,ক্রীড়া সংগঠক ও সমাজ সেবক ছিলেন। তালা কপোতাক্ষ ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য,তালা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক,তালা ক্লাবের সাবেক সভাপতি,মেলা বাজার শাহী জামে মসজিদের সভাপতি।
তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন,তালা প্রেসক্লাবের সভাপতি প্রনব ঘোষ বাবলু,সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান প্রমূখ। দৈনিক অনলাইন তালা নিউজ২৪.কম এর সম্পাদকসহ প্রধান প্রতিবেদক সেলিম হায়দার ও তালা নিউজ পরিবার। অনুরুপ বিবৃতি দিয়েছেন দীপ্তনিউজ২৪.কম’র সম্পাদক শেখ দীন মাহমুদসহ দীপ্তনিউজ পরিবার।

 

 

 

 

সুন্দরবনটাইমস.কম/সেলিম হায়দার/তালা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক