কেশবপুর প্রেসক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচনে ১৫ টি পদে ২৯ মনোনয়নপত্র ক্রয়

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২০ | আপডেট: ৫:০৬:অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২০
কেশবপুর প্রেসক্লাব

যশোরের কেশবপুর প্রেসক্লাবে আগামী ৫ সেপ্টেম্বর দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে ১৫ টি পদে ২৯ জন মনোনয়নপত্র ক্রয় করেছেন।কেশবপুর প্রেসক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশন আবদুস সালাম জানান, মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন, সভাপতি পদে আশরাফ-উজ-জামান খান ( দৈনিক ইত্তেফাক)। এ পদে আর কেউ ক্রয় করেননি।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সহ-সভাপতি পদে আবদুস সাত্তার মোল্লা ( দৈনিক সংগ্রাম), রুহুল কুদ্দুস ( দৈনিক ইনকিলাব),  আব্দুল হাই সিদ্দিকী ( দৈনিক নয়া দিগন্ত),  ও মেহেদী হাসান জাহিদ ( দৈনিক সময়ের খবর), সাধারণ সম্পাদক পদে মোতাহার হোসাইন ( দৈনিক সমকাল) , জয়দেব চক্রবর্তী ( দৈনিক প্রতিদিনের সংবাদ ) ও মেহেদী হাসান জাহিদ ( দৈনিক সময়ের খবর),  যুগ্ম সম্পাদক পদে এম আর মঈন ( দৈনিক খুলনাঞ্চল ) , আবদুর রহমান ( দৈনিক মানবজমিন), উৎপল দে ( দৈনিক প্রতিদিনের কথা), আবদুল মজিদ,  কোষাধ্যক্ষ পদে শামসুর রহমান ( দৈনিক সংবাদ) ও সোহেল পারভেজ , দপ্তর সম্পাদক পদে মশিয়ার রহমান ( দৈনিক আলোকিত বাংলাদেশ/ দৈনিক সমাজের কাগজ ) ।

এ পদে আর কেউ ক্রয় করেননি। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ শাহীনুর ইসলাম ( দৈনিক আমার সময়) ও শহিদুল ইসলাম, পাঠাগার সম্পাদক শাহীনুর রহমান (দৈনিক ভোরের ডাক) ও মতিয়ার রহমান , নির্বাহী সদস্য পদে সামসুজ্জামান, নুরুল ইসলাম খান ( দৈনিক কালের কন্ঠ),  কে এম কবীর হোসেন ( দৈনিক জনকণ্ঠ), আবদুর রাজ্জাক( দৈনিক আজকালের খবর) ,আব্দুল্লাহ আল ফুয়াদ ( দৈনিক গ্রামের কাগজ), আব্দূল করিম ( দৈনিক তৃতীয়মাত্রা), রুহুল আমিন বিশ্বাস, এ কে আজাদ ইকতিয়ার,  আলমগীর হোসেন, সোহেল পারভেজ ( দৈনিক নোয়াপাড়া ) ও উদয় শংকর সিংহ ( দৈনিক যশোর)। আগামী ৫ সেপ্টেম্বর কেশবপুর প্রেসক্লাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

মশিয়ার রহমান। নিজস্ব প্রতিবেদক। কেশবপুর, যশোর