কেশবপুরে সড়ক দুর্ঘটনায় পাটকেলঘাটার এক ব্যক্তি নিহত

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২০ | আপডেট: ৫:৫৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২০

যশোরের কেশবপুরে বুধবার দুপুরে সড়ক দুর্ঘটনায় ভেটেরিনারি ওষুধ বিক্রয় প্রতিনিধি মিজানুর রহমান নিহত হয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

থানা পুলিশ জানায়, কেশবপুর-কলাগাছি সড়কের সাতাইশকাটি নামক এলাকায় বিপরীতমুখী ইজিবাইক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মোটর সাইকেল চালক মিজানুর রহমান মারা যান। তিনি পাশ্ববর্তী পাটকেলঘাটা থানার কলাপোতা গ্রামের মৃত মোসলেম উদ্দিন বিশ্বাসের ছেলে। তিনি ভেটেরিনারি ওষুধ বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন। এ সময় ইজিবাইকের যাত্রী পাশ্ববর্তী ডুমুরিয়া উপজেলার ধামালিয়া গ্রামের বিজয় পাল (৪০) নামে এক ব্যক্তি আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী জানায়, দুর্ঘটনা কবলিত স্থানে একটি ট্রাক থেকে মালামাল নামানোর সময় পাঁজিয়ামুখী মোটর সাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

কেশবপুর থানা পুলিশের উপ-পরিদর্শক ফজলে রাব্বি জানান, লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে ব্যাটারি চালিত ইজিবাইকটি জব্দ করা হয়েছে। ইজিবাইক চালক পলাতক রয়েছে।


আপনার মতামত লিখুন :

মশিয়ার রহমান। নিজস্ব প্রতিবেদক। কেশবপুর, যশোর