কেশবপুরে শাবানার স্বামী ওয়াহিদ সাদিকের উপ-নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২০ | আপডেট: ৮:০৪:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২০

মশিয়ার রহমান, কেশবপুর (যশোর):
কিংবদন্তী চিত্র নায়িকা শাবানার স্বামী এ. কে. এস. ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করার ইচ্ছা ব্যক্ত করেছেন। মঙ্গলবার দুপুরে তিনি কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের নিজ বাড়িতে জনাকীর্ণ সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ইচ্ছা ব্যক্ত করেন। এ সময় উপস্থিত ছিলেন চিত্র নায়িকা শাবানা, কেশবপুর থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল হালিম, বড়েঙ্গা সম্মিলনী বিদ্যাপীঠের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুস শহীদ, সুমন সাদিক প্রমুখ।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, কেশবপুরের উন্নয়নের জন্যই তিনি নির্বাচন করবেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নির্বাচিত হতে পারলে প্রধানমন্ত্রীর ইস্তেহার মোতাবেক কেশবপুরের উন্নয়নের ধারা অব্যহত রাখা হবে। বিশেষ করে রেললাইন স্থাপন, সাগরদাঁড়িতে শপিংমল তৈরি, জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাটের উন্নয়নসহ যুবসমাজের কর্মসংস্থানের সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও জানান, কেশবপুরে আসার আগে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে তাঁর অনুমতি নিয়ে এলাকায় এসেছেন। সংবাদ সম্মেলনের পর তিনি বড়েঙ্গা গ্রামে সর্বস্তরের মানুষের উপস্থিতিতে গণসংযোগ শুরু করেন। এ সময় তিনি নিজ বাড়ি সংলগ্ন একটি এতিমখানার উদ্বোধন করেন। গণসংযোগে বক্তব্য রাখেন, এ. কে. এস. ওয়াহিদ সাদিক, কিংবদন্তী চিত্র নায়িকা শাবানা, সাবেক সংসদ সদস্য আবদুল হালিম, বড়েঙ্গা সম্মিলনী বিদ্যাপীঠের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুস শহীদ প্রমুখ। চিত্র নায়িকা শাবানা বড়েঙ্গা গ্রামবাসীসহ কেশবপুরের সর্বস্তরের মানুষের নিকট তাঁর স্বামীকে সহযোগীতা করার আহবান জানিয়েছেন। এ দিকে সকাল থেকে নায়িকা শাবানার কেশবপুরে আগমনের খবরে সকাল থেকে বিভিন্ন দূর দুরান্তের মানুষ বড়েঙ্গা গ্রামে এসে পৌঁছান কিংবদন্তী চিত্র নায়িকা শাবানাকে এক নজর দেখার জন্য।

উল্লেখ্য, গত ২১ জানুয়ারি যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক মৃত্যুবরণ করেন। ফলে এ আসনটি শূন্য হয়ে যায়। এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইসমাত আরা সাদেক কন্যা নওরীন সাদেক, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচ এম আমির হোসেন,অ্যাডভোকেট হুসাইন মোহাম্মদ ইসলাম কেন্দ্রীয় পর্যায়ে ব্যাপক লবিং গ্রুপিং করে চলেছেন। ইতো মধ্যে সামাজিক যোগযোগ মাধ্যমসহ গণসংযোগ চলছে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীদের।

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিবেদক


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক