কালিগঞ্জে জনসমাগম ও আড্ডাবাজদের ঠেকাতে পুলিশের ড্রোন ব্যবহার

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২০ | আপডেট: ১:৫৬:পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০২০
নূর ইসলাম বাবু, কালিগঞ্জ(সাতক্ষীরা):
জনসমাগম ও আড্ডাবাজি বন্ধ করতে এবার ড্রোন ব্যবহার করেছে কালিগঞ্জ থানার পুলিশ। রবিবার (১৯ এপ্রিল) বিকেলে কালিগঞ্জ সার্কেল ও থানা পুলিশের উদ্যোগে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ড্রোন প্রযুক্তি ব্যবহার করে ছবি ও ভিডিও ধারণ করে জনসমাগম ও আড্ডাবাজদের চিহ্নিত করা হয়। আড্ডাবাজদের শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।
কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামিরুল ইসলাম জানান, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় জেলা পুলিশ ও জেলার প্রতিটি থানা করোনা প্রতিরোধে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। এরই ধারবাহিকতায় যুক্ত হয়েছে ড্রোন প্রযুক্তির ব্যবহার। এই প্রযুক্তির মাধ্যমে আমরা কালিগঞ্জ থানার অলিগলিতে জনসমাগম ও আড্ডাবাজি বন্ধ করার উদ্যোগ নিয়েছি। ড্রোন প্রযুক্তির মাধ্যমে ভিডিও ধারণ করে সে অনুযায়ী অভিযান পরিচালনা করা হবে। এর ফলে আমাদের অভিযান পূর্বের চেয়ে আরও বেগবান হবে বলে আশা করছি।
বিনা প্রয়োজনে যারা ঘোরাফেরা করছে তাদের কাছে আমরা একটাই বার্তা দিতে চাই, আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন। পুলিশ সবসময় আপনাদের সহযোগিতা করবে। অন্যথায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. দেলোয়ার হুসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আজিজুর রহমান, এস আই চিনম্মায় উপস্থিত ছিলেন। 

সুন্দরবনটাইমস.কম/সংবাদদাতা

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 


আপনার মতামত লিখুন :

নূর ইসলাম বাবু, কালিগঞ্জ(সাতক্ষীরা)