কালিগঞ্জে করোনা আক্রান্ত ব্যাংক কর্মকর্তার বাড়ি লকডাউন: আছেন খাবার সংকটে

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০ | আপডেট: ৮:৩৯:অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামে করোনা আক্রান্ত হয়ে বাড়িতে রয়েছেন এক ব্যাংক কর্মকর্তা। করোনা শনাক্ত হওয়ার পর তার বাড়িসহ আশপাশ লকডাউন করা হয়। এরপর থেকে আর খোঁজ নেয় না কেউ। বাড়িতে থাকা খাবারও ফুরিয়ে গেছে ওই ব্যাংক কর্মকর্তার।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

করোনা আক্রান্ত ওই ব্যক্তি রাজধানীর সাভার এলাকার সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ক্যাশিয়ার পদে কর্মরত। গত ৮ জুন তার বাড়িটি লকডাউন করে প্রশাসন। ব্যাংক কর্মকর্তার জানান প্রশাসন লকডাউন করে দিয়েছে। তারপর থেকে বাড়িতেই রয়েছি। এখনো কেউ খোঁজ নেয়নি। স্বাস্থ্য বিভাগ থেকেও এক মিনিট ফোনে কথা বলেনি। বাড়ির খাদ্য সামগ্রীও ফুরিয়ে গেছে। করোনা শনাক্ত হওয়ায় আশপাশের লোকজনও কেউ আসেন না। কাকে বলব বুঝতে পারছি না, তাই সাংবাদিকদের জানালাম।

নলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান বলেন, এখন তিনি ভালো আছেন। লকডাউনের সময় কিছু ফলমূল আমি পাঠিয়েছিলাম। আগামী ১৬ তারিখে আবারো তার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্য বিভাগ।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান বলেন, ১৪ দিন পর তার নমুনা সংগ্রহ করা হবে। স্বাস্থ্যগত দিক দিয়ে আমার কর্মীরা খোঁজখবর নিচ্ছে। বাড়িতে খাবার না থাকার বিষয়টি দেখার দায়িত্ব আমার নয়।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোজাম্মেল হক রাসেলকে লকডাউন বাড়িতে খাবার না থাকার ঘটনা জানানো হলে তিনি বলেন, ব্যবস্থা নিচ্ছি।


আপনার মতামত লিখুন :

নূর ইসলাম বাবু। সংবাদদাতা, কালিগঞ্জ, সাতক্ষীরা।