কালিগঞ্জে করোনায় আজিজুল হক নামে এক ব্যক্তির মৃত্যু

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, জুন ৬, ২০২০ | আপডেট: ৯:৪৪:অপরাহ্ণ, জুন ৬, ২০২০

সাতক্ষীরা কালিগঞ্জের সমাজসেবক আজিজুল হক(৬৫) নামের একজনের করোনায় মৃত্যু হয়েছে। শুক্রবার রাত নয়টার দিকে ঢাকা মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কালিগঞ্জের মথুরেশপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ আলাউদ্দিন সোহেল জানান, কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের গনপতি গ্রামের মৃত শেখ নূর ইসলামের ছেলে আজিজুর হক দীর্ঘদিন যাবৎ পরিবার-পরিজন নিয়ে ঢাকার সাভার এলাকায় বসবাস করতেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সেখানে তার কয়েকটি ব্যবসাও রয়েছে। বেশ কিছুদিন তিনি হার্ট ষ্ট্রোক, হাই ব্লাড প্রেসার, ডায়াবেটিস সহ বিভিন্ন রোগে ভুগছিলেন। সম্প্রতি তার করোনা উপসর্গের সঙ্গে কিছুটা মিলে যাওয়ায় শুক্রবার সকালে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে তার সহ পরিবারের অন্যদের নমুনা পরীক্ষা করা হয়।

রিপোর্টে তার ও তার স্ত্রীর করোনা পজেটিভ আসে এবং তিন মেয়ের নেগেটিভ। সন্ধ্যার দিকে অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর মুগদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে মারা যান তিনি।

পরিবারের সদস্যরা তার লাশ গ্রামের বাড়িতে না এনে ঐ দিন রাতেই ঢাকার সাভারে স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন করে। বর্তমানে মৃতের স্ত্রী আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।


আপনার মতামত লিখুন :

নূর ইসলাম বাবু। সংবাদদাতা। কালিগঞ্জ, সাতক্ষীরা