কালিগঞ্জে করোনার টিকা প্রয়োগ কর্মসূচীর উদ্বোধন করলেন সাংসদ ডা. অ ফ ম রুহুল হক

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১ | আপডেট: ৭:০৪:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকা প্রয়োগ কেন্দ্রের শুভ উদ্বোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ অ ফ ম রুহুল হক।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

রবিবার (০৭ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০ টায় কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে টিকাদানের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও প,প কর্মকর্তা ডাঃ শেখ তৈয়েবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম, কালিগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন, ওসি তদন্ত মিজানুর রহমান, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফুসহ সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও চিকৎসকবৃন্দ।

এসময় অধ্যাপক ডঃ আ ফ ম রুহুল হক প্রথমে করোনা ভ্যাকসিন গ্রহন করেন এবং নিজ হাতে কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী কে টিকা প্রদান করেন। উদ্বোধনী দিনে উপজেলায় ৩৫ জনকে এ টিকা প্রয়োগ করা হবে। উল্লেখ্য যে, সারাদেশে রবিবার থেকে করোনা টিকা প্রদান কার্যক্রম একযোগে শুরু হয়েছে। এরই অংশ হিসাবে কালিগঞ্জ উপজেলায় অনেকটা উৎসব মুখর পরিবেশে উদ্বোধন করা হয়েছে। হাসপাতাল কমপ্লেক্স চত্বরে কালিগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা টিকা গ্রহনে ইচ্ছুকদের অনলাইনে রেজিষ্ট্রেশন করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

নূর ইসলাম বাবু। সংবাদদাতা। কালিগঞ্জ, সাতক্ষীরা