কালিগঞ্জের ফুলতলায় সড়ক দুর্ঘটনায় আহত ২

প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০ | আপডেট: ১:২২:অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০

কালিগঞ্জ উপজেলার প্রধান সড়কে সাহেবের মোড় নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় মোটরসাইকেল চালক ও পথচারী মারাত্মক আহত হয়েছে। আহত দুই ব্যক্তিকে উদ্ধার করে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের গাড়িতে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাটি ঘটেছে (২২জুলাই বুধবার) রাত সাড়ে নয়টার দিকে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

দুর্ঘটনার সাথে সাথে স্থানীয়রা কালিগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সংবাদ দিলে তারা দ্রুত ঘটনাস্থলে এসে বৃদ্ধ পথচারী ও মোটরসাইকেল চালককে আহত দুইজন কে রাস্তা থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। দুর্ঘটনার সংবাদ পেয়ে কালিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ডিসকভার মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। দুর্ঘটনায় মারাত্মক আহত কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়নের লক্ষ্মীনাথ পুর গ্রামের আব্দুল কুদ্দুস তরফদার(৭০) মাথায় প্রচন্ড আঘাত লাগায় কান ও নাক দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। তাকে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অপর আহত মোটরসাইকেল চালক শ্যামনগর উপজেলার বংশীপুর গ্রামের রুস্তম আলীর পুত্র রাশেদুল ইসলাম বয়স(৪৫) মাথায় ও মুখে প্রচন্ড আঘাতে রক্ত ক্ষরণ হচ্ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে বুধবার রাত সাড়ে নয়টার দিকে শ্যামনগর কালিগঞ্জ সড়কের সাহেবের মোড় নামক রাস্তা দিয়ে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে কালিগঞ্জ অভিমুখে আসার সময় বয়োবৃদ্ধ এক পথচারী রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী কে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে রাস্তায় মারাত্মক দুর্ঘটনা ঘটে। দুজনার নাক মুখ মাথা দিয়ে রক্তক্ষরণ হতে থাকে স্থানীয় ব্যক্তিরা এগিয়ে এসে প্রাথমিকভাবে তাদের উদ্ধার করে পরে
কালিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাড়িতে করে আহত দুই ব্যক্তি কে কালিগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর হাসপাতালে জরুরী বিভাগের ডাক্তার এর পরামর্শ দুজনকে সাতক্ষীরায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়, প্রথমেই বৃদ্ধ আব্দুল কুদ্দুস তালুকদার এর আত্মীয়-স্বজন মাইক্রো বাসে করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়।

তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সাতক্ষীরা হাসপাতাল কর্তৃপক্ষ ভর্তি না নেওয়ায় আহত ব্যক্তির আত্মীয়-স্বজনরা অ্যাম্বুলেন্সে করে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। কালিগঞ্জের স্থানীয় ব্যক্তিদের দাবি এই রাস্তায় দুর্ঘটনা ঘটে ব্যস্তময় সড়কের মাঝখানে স্পিড ব্রেকার বসানোর দাবি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

নূর ইসলাম বাবু। সংবাদদাতা। কালিগঞ্জ, সাতক্ষীরা