করোনা মোকাবেলায় সাতক্ষীরায় বিভিন্ন সামাজিক সংগঠনের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২০ | আপডেট: ৩:১৯:অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
করোনো পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে সাতক্ষীরার জেলার বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্ধোগে দুঃস্থ মানুষের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

জেলা যুবদল

সাতক্ষীরায় শতাধিক দুঃস্থ মানুষের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে জেলা যুবদল। রবিবার সকালে শহরের পুরাতন সাতক্ষীরা এলাকায় ৫ম দিনের ন্যায় উক্ত খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
এ সময় সেখানে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরন করেন, জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুল, পৌর যুবদলের আহবায়ক আলী শাহীন, সদর উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম, যুবনেতা সুমন রহমান, হাসান শাহারিয়ার রিপন প্রমুখ।
উক্ত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ৫ কেজি, ১ কেজি ডাল, ৫০০ গ্রাম তেল, ৩ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ব্লিচিং পাউডার ও সাবান।
এ সময় তারা করোনো পরিস্থিতি মোকাবেলায় সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতন থাকার এবং নিজ নিজ বাড়িতে অবস্থানের আহবান জানান।

পলাশপোল স্বেচ্ছা শ্রম যুবক

মরণব্যাধি করোনার সংক্রমন ঠেকাতে সরকারি নির্দেশনা মেনে বাড়িতে অবস্থানকারী ঘরবন্দি মানুষদের খাদ্য নিশ্চিত ও সামাজিক দূরত্ব বজায় রাখতে সাতক্ষীরা উত্তর পলাশপোল স্বেচ্ছা শ্রম যুবকদের উদ্যোগে দুস্থ, অসহায় ও খেটে খাওয়া মানুষদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার (৫এপ্রিল) সকালে উত্তর পলাশপোল এসপি বাঙ্গল মোড় এলাকায় অসহায় ও হতদরিদ্র ২৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রি হিসাবে ৫কেজি চাল, ১কেজি ডাল, ১কেজি আলু ও তেল বিতরণ করেন এলাকা বাসীর পক্ষ থেকে মোঃ রিয়াজ উদ্দীন রাজু । এসময় উপস্থিত ছিলেন উত্তর পলাশপোল এলাকার সেচ্ছা শ্রম যুবকেরা।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক