সাতক্ষীরার লাবসায় একবৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২০ | আপডেট: ৩:১৬:অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা সদর উপজেলার লাবসা এলাকায় শওকত সরদার (৬০) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার রাত ৯টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। সে সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের মৃত মুক্তার সরদারের ছেলে ও রক্তনালি টিউমারে আক্রান্ত দেশব্যাপী আলোচিত মুক্তামনির নানা।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিহতের জামাতা ইব্রাহিম হোসেন জানান, শুক্রবার সাতক্ষীরা সদর উপজেলার লাবসা উত্তর শিবনগর জামে মসজিদে জুমার নামাজে মসজিদ উন্নয়নে টাকা তুলছিলো আদায়কারী শামিম নামে এক যুবক। নিহত শওকতের ছেলে হাবিবুর রহমান দানের টাকা না দেওয়ায় মসজিদের মধ্যেই অপমান করে শামিম। নামাজ শেষে হাবিবুর বাড়ি যেয়ে তার পিতা শকওকতকে ঘটনা জানায়। শওকত সাথে সাথে মসজিদের সামনে এসে শামিমের পিতা ফজলুকে ঘটনার নালিশ জানায়। এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় শামিমের নেতৃত্বে ফারুক, শরিফুলসহ ৮/১০ জন লোক নিয়ে ধারালো দিয়ে শওকতকে মাথায় কোপ মারে এবং অন্যান্যরা এলোপাতাড়িভাবে মারপিট করে। 

স্থানীরা তাকে উদ্ধার করে সাতক্ষীরার সদর হাসপাতেল ভর্তি করলে অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। শনিবার রাত ৯টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, বিষয়টি শুনেছি তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক