কপিলমুনিতে জেলা বিএনপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতারণ করেন পিন্টু

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, মে ২২, ২০২০ | আপডেট: ১০:১২:অপরাহ্ণ, মে ২২, ২০২০

বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি তারেক রহমানের নির্দেশে খুলনা জেলা বিএনপির উদ্যোগে পাইকগাছার ৩টি ইউনিয়নে ঈদ সামগ্রী বিতারণ করা হয়েছে। শুক্রবার দিনভর জেলার পাইকগাছা উপজেলার উত্তর পাইকগাছার তিনটি ইউনিয়ন লতা, কপিলমুনি ও হরিঢালীতে ৩০০ দুস্থ্য ও কর্মহীন মানুষের মাঝে এ ঈদ সামগ্রী বিতারণ করা হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কপিলমুনির প্রেসক্লাবের সভাপতি শেখ শামসুল আলম পিন্টু দিনভর ৩টি ইউনিয়নে গিয়ে সিমাই, চিনি, বাদাম, কিচমিচ, দুধ, আলু সহ প্রয়োজনীয় ঈদ সামগ্রী বিতারণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রদল নেতা এড. এস্কেন্দার মির্জা, বিএনপি নেতা ও সাবেক ইউপি মেম্বর বাদল মোড়ল, সাবেক ইউপি সদস্য শেখ আব্দুল গফুর, বিএনপি নেতা শহিদুল ইসলাম, বিএনপি নেতা চেয়ারম্যান প্রার্থী মোঃ ইব্রাহীম গাজী, ছাত্রনেতা মোঃ আলাল হোসেন, মোঃ কামরুল ইসলাম সহ স্থানীয় যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল আলম পিন্টু বলেন, দেশের এই ক্রান্তিকালে বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র সহ-সভাপতি তারেক রহমানের নির্দেশে খুলনা জেলা বিএনপি ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ও করোনায় কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে এ আয়োজন করেন। তিনি বলেন, আজ শুক্রবার উত্তর পাইকগাছার তিনটি ইউনিয়নের ৩শ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতারণ করা হয়। আগামীকাল উপজেলার বাকী ইউনিয়ন গুলিতে ঈদ সামগ্রী বিতারণ করা হবে।


আপনার মতামত লিখুন :

এইচএমএ হাশেম। নিজস্ব প্রতিবেদক। কপিলমুনি, খুলনা