সাতক্ষীরার আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নজরুল ইসলামকে গুলি করে হত্যা

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৯ | আপডেট: ৬:২২:অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরার সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নজরুল ইসলামের (৪৫) গুলি করে হত্যা করেছে দুবৃত্তরা। নিহত নজরুল ইসলাম আগরদাড়ি ইউনিয়নের কুঁচপুকুর গ্রামে মৃত নেছার উদ্দিনের ছেলে।
সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে শহরের কাশেমপুর হাজামপাড়া নামকস্থান থেকে পুলিশ তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে।
আওয়ামীগ নেতা নিহত হওয়ার খবর পেয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি মুনছুর আহমেদ ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা সড়ক অবরোধ করে।
সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান হবি জানান, নিহত নজরুল ইসলাম কদমতলা থেকে বাজার করে মটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এসময় পিছন দিক থেকে মটরসাইকেল যোগে এসে দুবৃত্তরা তার পিছন দিক থেকে দুই রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এসময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
নিহত নজরুল ইসলামের ছেলে পলাশ হোসেন জানান,স্থানীয় সাবেক মেম্বর তৌহিদুলের সাথে তার বাবার বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে তার বাবাকে তৌহিদ মেম্বরের লোকজন হত্যা করতে পারে বলে তিনি জানান।
সাতক্ষীরার ভারপ্রাপ্ত পুলিশ সুপার ইলতুৎমিস জানান, নিহত আওয়ামীলীগ নেতার লাশ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকারিদের ধরতে পুলিশ মাঠে নেমেছে। তবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে সে সম্পর্কে তিনি কিছুই বলতে পারেননি।
উল্লেখ্য,২০১৩ সালের পর থেকে এ পর্যন্ত এ পরিবারের উপর নয় বার সন্ত্রাসী হামলা হয়েছে। সে হামলায় তার ভাই সিরাজুল ইসলাম ও ভাইপো যুবলীগ নেতা রাসেল নিহত হন। নজরুল নিজের নিরাপত্তার জন্য সে সময় তিনি সদর থানায় রাত্রি যাপন করতেন।

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক