হাসপাতালে এসির ব্যবস্থা না করে নিজের অফিস কক্ষের এসি বন্ধ ঘোষনা ইউএনও’র

প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯ | আপডেট: ৪:০৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯

ডেক্স রিপোর্ট:

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

হাপাতালের অপারেশন রোগীদের এসি’র ব্যবস্থা না করে নিজের কক্ষে এসি না চালানোর ঘোষনা দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মো: ইকবাল হোসেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীদের গরমে দূর্ভোগের চিত্র দেখে তাদের কষ্ট উপলব্ধি করে UNO TALA SATKHIRA ফেইসবুক আইডিতে ১২ সেপ্টেম্বর রাত ১০:১২ টায় দেয়া এক স্ট্যাটাসে উঠে এসেছে মানবিক আবেদনের বিষয়টি। যা নজর এড়ায়নি তালাবাসীর পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহারকারী অনেকের।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া ইউএনও’র এমন মানবিক আকূতিময় আবেদন নাড়া দিয়েছে, দাগ কেটেছে ফেসবুক ব্যবহারকারী তালা উপজেলাবাসীর পাশাপাশি ব্যবহৃত আইডির ফলোয়ারদের। ফেইসবুকে বইছে লাইক, কমেন্ট আর রিয়েক্ট এর ঝড়, বিষয়টি ফেসবুকের সীমানা ছাড়িয়ে ঝড় তুলেছে চায়ের কাপে। কেউবা বলছেন, এমন ইউএনও বাংলাদেশের প্রতিটি উপজেলায় প্রয়োজন। কেউবা বলছেন, বাংলাদেশের সকল ইউএনও কে এমন হতে হবে।

অনেকের মন্তব্য, ইউএনও ইকবাল হোসেন’র আগমনে রাতারাতি বদলে যাওয়া তালার এমন চিত্রে তিনি বাহ্বা পেতেই পারেন। তবে ৩১ জুলাই তার তালায় যোগদানের পর দু’ মাস পার হতে না হতেই দীর্ঘ দিনের নানা অনিয়ম-অসংগতির পট পরিবর্তন হয়েছে। যা তালার সুন্দর আগামীর পাথেও হয়ে থাকবে। বিশেষ করে সরকারি জলমহলের নেট-পাটায় বন্দি উপজেলাবাসীকে মুক্তির পথ দেখিয়ে রীতিমত দৃষ্টান্ত তৈরী করেছেন। চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন কোনটা নিয়ম আর কোনটা অনিয়ম। ডেঙ্গুর আগ্রাসনের সময়ে পাল্টে গেছে চির চেনা আবর্জনাময় গোটা উপজেলার চিত্র।

এ ব্যাপারে সাতক্ষীরার তালা উপজেলা নির্বাহী অফিসার মো: ইকবাল হোসেন জানান, আমি সাধারণ মানুষের কল্যাণে কাজ করছি। যেখানে সাধারণ মানুষ ভালো থাকতে পারেনা সেখানে আমার ভাল থাকাটাও বেমানান। বর্তমানে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ্য অপারেশনের রোগীরা যে কষ্ট ভোগ করছেন সেটা সকলেরই জানা। তাই আমি রোগীরদের ন্যুনতম স্বস্থি না দিয়ে নিজেও গরমে এসির স্বস্থি নিব না বলে মনকেও সাফ জানিয়ে দিয়েছি।

 

 

 

সুন্দরবনটাইমস্.কম/ডেক্স রিপোর্ট/মো: আমিনুর রহমান সোহাগ/


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক