সাংবাদিক মজিদ এর স্ত্রীর অকাল মৃত্যুতে তালার দক্ষিণাঞ্চল নিউজ ক্লাবের শোক

প্রকাশিত: ১২:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯ | আপডেট: ১২:২২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯

এম এ মান্নান, তালা:
দক্ষিনাঞ্চল নিউজ ক্লাবের যুগ্ম- সম্পাদক ও ডুমুরিয়া প্রেসক্লাবের সদস্য শেখ আব্দুল মজিদের স্ত্রী পারভীন বেগম (৩৫) বৃহস্পতিবার(১২ সেপ্টেম্বর) দিনগত রাত ১০টার দিকে মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি দীর্ঘদিন লিভার জনিত রোগে ভুগছিলেন, মৃত্যুকালে সে স্বামী, এক পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তার অকাল মৃত্যুতে গভীর শোক ও শোক সম্ভ্রান্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন দক্ষিনাঞ্চল নিউজ ক্লাবের সভাপতি এম এ মান্নান,সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক জি এম ফরিদ হোসেন পলাশ,কোষাধ্যক্ষ আলমগীর হোসেন,দপ্তর সম্পাদক শেখ রিপন,সিঃ সদস্য মোঃ জামাল উদ্দীন,মফিদুল ইসলাম,হাসান আলী বাচ্ছু,ইমরান হোসেন,হাফিজুর রহমান,হাফিজুর রহমান সেলিম,বাবলুর রহমান,রাসেল,আলী হায়দার প্রমুখ।

অনুরূপভাবে বিবৃতি প্রদান করেছেন তালা উপজেলা জাতীয় পাটির সভাপতি ও তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাংবাদিক এস এম নজরুল ইসলাম,তালা রিপোর্টাস ক্লাবের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন,তালা রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক বি এম জুলফিকার রায়হান,বিজয় টেলিভিশন ও জাগো নিউজ এর জেলা প্রতিনিধি আকরামুল ইসলাম,জলিল আহম্মেদ,জাহাঙ্গীর হাসান,বাবলুর রহমান,নাজমুল হোসাইন,শেখ সিদ্দিক সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

সুন্দরবনটাইমস.কম/এমএ মান্নান/তালা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক