সেভ দ্য টুমরো সাতক্ষীরা শাখার উদ্যোগে শহরে বাইপাস সড়ক ও বিভিন্ন স্থানে বৃক্ষরোপন 

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০ | আপডেট: ৮:২৪:অপরাহ্ণ, জুন ২৬, ২০২০
“গাছ লাগান, পরিবেশ বাঁচান”- শ্লোগানকে সামনে রেখে “সেভ দ্য টুমরো” সাতক্ষীরা শাখার উদ্যোগে শুক্রবার(২৬শে) জুন সাতক্ষীরা বাইপাস সড়কে বৃক্ষরোপন কর্যক্রম অনুষ্ঠিত হয়েছে। করোনা পরিস্থিতিতে বাসায় থেকে ভিডিও কলে  এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন তালা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম।
 
এছাড়া  বৃক্ষরোপন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান। তালা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ এর আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেন, তালা উপজেলা সৈনিকলীগের সভাপতি টিপু সুলতান, ০২নং নগরঘাটা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ এর সাধারণ সম্পাদক মোঃ সরোয়ার, নুরুজ্জামান তামিম, পাটকেলঘাটা হারুনর রশীদ কলেজ ছাত্রলীগ সভাপতি ওসমান গনি, ছাত্রলীগ নেতা শাহীন সহ আরও অনেকে।
 
এ সময় সেভ দ্য টুমরো সাতক্ষীরা শাখার সভাপতি মোঃ মুজাহিদ ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন এর নেতৃত্বে সংগঠনটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 
 
ভিডিও কলে তালা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম বলেন, গাছ লাগানো খুব সুন্দর একটি কাজ। আপনারা সামাজিক দূরত্ব বজায় রেখে বৃক্ষরোপন করবেন এবং সেই সাথে আমি এ বৃক্ষরোপন কার্যক্রমের শুভ উদ্বোধন করলাম।

আপনার মতামত লিখুন :

মো: সাইদুজ্জামান শুভ। ভ্রাম্যমাণ প্রতিবেদক