পারিবারিক কলহের জের ধরে সাতক্ষীরায় কন্যা শিশুকে বিষ খাইয়ে মায়ের আত্নহত্যা

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০ | আপডেট: ২:১৭:অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

পারিবারিক কলহের জের ধরে সাতক্ষীরার ছয়ঘরিয়ায় কন্যা শিশুকে বিষ খাইয়ে মা আত্নহত্যা করেছে। তবে, তাদের দুই বছরের শিশু কন্যা মেহেরুন বর্তমানে সুস্থ আছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সোমবার (২২ জুন) রাত ৮ টার দিকে সদর উপজেলার বৈকারী ইউনিয়নের কালিয়ানি ছয়ঘরিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে । তবে, পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন তারা বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে ।  

নিহতরা হলো, সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের মাটিকাটা শ্রমিক মনিরুল ইসলামের স্ত্রী তাজমীরা খাতুন (২৮) ও তাদের ৭ বছরের শিশু কন্যা ফতেমা খাতুন ।

সাতক্ষীরা সদর থানার (ওসি) তদন্ত আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন ।

ওসি তদন্ত আবুল কালাম আজাদ আরও জানান, গৃহবধূ তাজমীরা খাতুনের সাথে তার শাশুড়ি রোজিয়া খাতুনের পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে বিকালে গৃহবধূ তাজমিরা খাতুন কাউকে কিছু না জানিয়ে তার দুই শিশু কন্যা ফতেমা খাতুন (৭) ও মেহেরুন  খাতুন (২) কে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাওয়ান। এরপর তিনি নিজেও ওই গ্যাস ট্যাবলেট খান। এরপর স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রাতে সদর হাসপাতালে আনার পথে পথিমধ্যে শিকড়ি নামক স্থানে গৃহবধূ তাজমিরা ও তার শিশু কন্যা ফাতেমা মারা যান। এরপর স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করেন। তবে, তাদের দুই বছরের শিশু কন্যা মেহেরুন বর্তমানে সুস্থ আছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

তিনি আরো জানান, মা ও মেয়ের লাশের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একই সাথে গৃহবধূ তাজমীরার শ্বাশুড়ি রোজিয়া খাতুনকে পুলিশি নজরদারিতে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স