সাতক্ষীরা সরকারি শিশু পরিবারের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০ | আপডেট: ৬:৫৫:অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরা সরকারি শিশু পরিবারের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সরকারি শিশু পরিবার প্রাঙ্গণে জাতীয় সংগীত, জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলনের মাধ্যমে সরকারি শিশু পরিবার (বালক)’র বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।
জেলা সমাজসেবা অধিদফতরের সহকারি পরিচালক রোকনুজ্জামান’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা’র চেয়ারম্যান জ্যোৎস্না আরা, সরকারি শিশু পরিবার পরিচালনা কমিটির সদস্য ড. দিলারা বেগম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা ইউনিটের সেক্রেটারী মোহাম্মদ আবু সায়ীদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান প্রমুখ। এর আগে প্রধান অতিথি এমপি রবি সেখানে ফিতা কেটে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করেন। পরে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
প্রধান অতিথি এমপি রবি বলেন, সরকারি শিশু পরিবারের কোমলমতি এতিম শিশুদের উন্নত শিক্ষার সাথে সাথে ভাল মানুষ হিসাবে গড়ে তুলতে হবে।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক