সাতক্ষীরা পিটিআইতে ডিপিএড শিক্ষাবর্ষের ১ম ও ২য় শিফ্টের বিভিন্ন পরিষদের অভিষেক

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২০ | আপডেট: ৬:০৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরা প্রাইমারী স্কুল ট্রেনিং ইনস্টিটিউটে (পিটিআই) ডিপ্লোমা প্রাইমারী এডুকেশন কোর্স (ডিপিএড) ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম ও ২য় শিফ্টের বিভিন্ন পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০ টায় সাতক্ষীরা পিআইট চত্ত্বরে উক্ত অভিষেক অনুষ্টিত হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

পিটিআই সুপারিনটেনডেন্ট এস.এম রাউফার রহিমের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী সুপারিনটেনডেন্ট ত্রিদিব কুমার ষোঘ, সহকারী জেলা প্রথমিক শিক্ষা অফিসার বাবুল আক্তার, পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হোসেন, ইন্সট্রাক্টর সাধারণ শুভেন্দু কুমার দাশ, ইন্সট্রাক্টর শারিরীক শিক্ষা মাহবুব মোস্তফা, ইন্সট্রাক্টর (সাধারণ) নুর ইসলাম, ইন্সট্রাক্টর সাধন কুমার দাশ, ইন্সট্রাক্টর আব্দুস সবুর, ইন্সট্রাক্টর মোস্তাফিজুর রহমান, ইন্সট্রাক্টর কবির আহমেদ প্রমুখ।

প্রধান অতিথি এ সময় বলেন, শিক্ষাকতা একটি মহান পেশা। এ মহান পেশার ব্রত নিয়ে আমাদের সামনে এগিয়ে যেতে হবে। একজন শিক্ষক পরশ পাথরের মতো। আগে শিক্ষকরা লাঠি নিয়ে পাঠ দান করতেন। কিন্তু এখন শিক্ষকরা মমতা ও ভালোবাসা দিয়ে শিক্ষার্থীদের শিক্ষাদান করে থাকেন। সম্প্রতি প্রধানমন্ত্রী শিক্ষকদের বেতন কাঠামো পরিবর্তন করে শিক্ষকদের দাবী অনুযায়ী নতুন স্কেলে বেতন দিচ্ছে। যাতে করে শিক্ষকরা ক্লাসে শিক্ষার্থীদের আরো ভালোভাবে পাঠদানের পাশাপাশি আরো বেশি মনোযোগি হয়। পরে সেখানে এক মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক