সাতক্ষীরা জেলা বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন : শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনা হবে : নজরুল ইসলাম মঞ্জু

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০১৯ | আপডেট: ৯:৪০:অপরাহ্ণ, মে ১, ২০১৯

নিজস্ব সংবাদদাতা:
সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি ও রাজনৈতিক কর্মকান্ড গতিশীল করতে সাতক্ষীরা জেলা বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে। জেলা বিএনপির সভাপতি রহমত উল্যাহ পলাশকে আহবায়ক করা হয়েছে।
বুধবার (২৪ এপ্রিল) কমিটি গঠনের লক্ষে সাতক্ষীরা শহরের একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভার আয়োজন করা হয়। সাতক্ষীরা জেলা বিএনপির সভাপতি রহমত উল্যাহ পলাশের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ নজরুল ইসলাম মঞ্জু।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি ও গতিশীল করার লক্ষে সাতক্ষীরায় আহবায়ক কমিটি গঠন করা হলো। সাতক্ষীরাকে বিএনপির ঘাটিতে পরিণত করা হবে। দেশের প্রতিটি অঞ্চল থেকে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনা হবে বলেও জানান তিনি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু, কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী আলাউদ্দিন, কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. শহিদুল আলম প্রমুখ।
সকাল থেকে বিকাল পর্যন্ত দীর্ঘ আলোচনা সভা শেষে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে সাতক্ষীরা জেলা বিএনপির সভাপতি রহমত উল্যাহ পলাশকে আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে ৫ জনকে যুগ্ম আহবায়ক এবং ৪৫ জনকে সদস্য করা হয়েছে।
যুগ্ম আহবায়করা হলেন, জেলা বিএনপির সহ-সভাপতি কামরুল ফারুক, জেলা বিএনপির সহ-সভাপতি এড. সৈয়দ ইফতেখার আলী, জেলা বিএনপির সহ-সভাপতি ও লাবসা ইউপি চেয়ারম্যান আবদুল আলীম, জেলা বিএনপির আরেক সহ-সভাপতি আবদুর রউফ এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল হাসান।
তবে সর্বশেষ জেলা বিএনপির নব-গঠিত এ আহবায়ক কমিটির সদস্য সংখ্যায় পরিবর্তন আসতে পরে বলে জানিয়েছে জেলা বিএনপিরই একাধিক নির্ভরযোগ্য সূত্র।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক