সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ দুইজন নিহত 

প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২০ | আপডেট: ১:০৫:অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২০
সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় নিহত ট্রাকের হেল্পার রিয়াজ হোসেন ও সাতক্ষীরা নবারুন বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক শেখ জাহিদ হাসান।

সাতক্ষীরা নবারুন বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক শেখ জাহিদ হাসান ও ট্রাকের হেল্পার রিয়াজ হোসেনসহ দুইজন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। এঘনটায় ট্রাকের চালককে পুলিশ আটক করেছে। এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

রবিবার (২০ ডিসেম্বর) রাত ৯টার দিকে খুলনা-সাতক্ষীরা মহসড়কের বিনেরপোতা ফিলিং স্টেশনের সামনে ও শহরের বাঁকাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

স্থানীয়রা জানায়, খুলনা থেকে পেট্রোল নিয়ে বিনেরপোতায় কামরান ফিলিং স্টেশনে আনলোড করে রাস্তায় উঠার সময় ট্রাকের ধাক্কায় হেল্পার রিয়াজ হোসেন (২০) নিহত হয়েছে। ওই ফিলিং স্টেশনের সামনে থেকে ট্রাকের চালক মনিরুল ইসলামকে পুলিশ আটক করেছে। এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মগে পাঠানো হয়।

 

এদিকে, শহরের বাঁকাল এলাকায় ইজিবাইকের ধাক্কায় নবারুন বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক শেখ জাহিদ হাসান সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে রাজধানী ঢাকায় স্কয়ার হাসপাতালে রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

 

রবিবার দুপুরে শিক্ষক জাহিদ হাসান আহত হওয়ার পর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার উন্নতি না হওয়ায় হেলিকপ্টার যোগে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকার পর রাত ১০টা ৫৫ মিনিটের দিকে তিনি মৃত্যুবরণ করেন বলে জানান তার স্বজনরা। নিহত শিক্ষক জাহিদ হাসান শহরতলীর বাঁকাল এলাকার মোকাররম আলীর ছেলে এবং নবারুণ বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক।

 

ওসি মো. আসাদুজ্জামান জানান, এঘটনায় ট্রাক চালককে আটক করা হয়েছে।

 

উল্লেখ, গেলো সপ্তাহের বুধবারে সাতক্ষীরার বিনেরপোতায় একই জায়গায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স