সাতক্ষীরায় যাওয়া-আসা বন্ধে শপথ পড়ালো প্রশাসন: প্রেস বিজ্ঞপ্তি জারী

প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২০ | আপডেট: ৪:২৯:অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২০

সাতক্ষীরা জেলাকে করোনা মুক্ত রাখতে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তি জারী করা হয়েছে। করোনা আক্রান্ত যে সমস্থ জেলা ইতিমধ্যে লকডাউন ঘোষনা করা হয়েছে। সে সমস্ত জেলা থেকে কেউ যাতে করোনা ভাইরাস বহন করে এ জেলায় না আসেন সে জন্য জেলার প্রবেশদ্বানে বসানো চেকপোষ্টসহ বিভিন্ন স্থানে আইসশৃখংলা বাহিনীর নজরদারী বাড়ানো হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা জেলার প্রবেশদ্বারে বসানো চেকপোস্টসহ বিভিন্ন স্থানে চলছে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা। বিশেষ করে যারা সাতক্ষীরার বাহিরে থেকে এ জেলায় কিংবা এ জেলা থেকে বাহিরের জেলায় গিয়ে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করেন, তাদের ইমিমধ্যে যাতায়াত বন্ধ ঘোষনা করা হয়েছে। তাদেরকে স্ব-স্ব কর্মস্থলে থাকার জন্য বলা হয়েছে।

অন্যথায় কোন চেকপোস্ট ও পুলিশি টহলে পড়লে তাকে প্রয়োজনীয় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে বলে ঘোষনাও দিয়েছেন সাতক্ষীরার জেলা প্রশাসক ও পুলিশ সুপার। আর এ জন্য জেলার প্রতিটি প্রবেশদ্বারে বসানো চেকপোষ্ট গুলোকে আরো নজরদারী বাড়ানো হয়েছে।

ইতিমধ্যে, জেলার প্রবেশদ্বার তালা উপজেলার সুভাষিনী এলাকায় পুলিশি চেকপোষ্টে সাতক্ষীরা মেডিকেল কলেজে কর্মরত এক জন ডাক্তারসহ কমপক্ষে৭-৮জন সরকারী-বেসরকারী প্রতিষ্টানে কর্মরত চাকুরীরতদের খুলনা থেকে সাতক্ষীরায় আসার পথে গতিরোধ করা হয়। পুলিশি জিজ্ঞাসাবাদে তারা জানায় তারা প্রতিদিন খুলনা থেকে সাতক্ষীরায় কর্মস্থলে আসেন। পরে তাদের স্ব-স্ব কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করে তারা যাতে আর এভাবে না আসেন সে জন্য তাদের শপথ করান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। এরপর তাদেরকে ফেরত পাঠানো হয়।

সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল ও পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সবাইকে স্ব-স্ব কর্মস্থলে থেকে দায়িত্ব পালন করার জন্য অনুরোধ করা হলো।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স