সাতক্ষীরায় ভ্রাম্যমাণ আদালতের ৮০টি অভিযানে ৬ লক্ষাধিক টাকা জরিমানা

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২০ | আপডেট: ৫:৪২:অপরাহ্ণ, মার্চ ২১, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরায় করোনো ভাইরাস নিয়ন্ত্রণে বিদেশ ফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত ও দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতি রোধে জেলা প্রশাসন, পুলিশ, র‌্যাব ও স্বাস্থ্যবিভাগের সমন্বিত অভিযান শুরু হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

শুক্রবার (২০ মার্চ) দুপুর থেকে শনিবার দুপুর পর্যন্ত এ লক্ষ্যে হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে জেলাব্যাপী ভ্রাম্যমাণ আদালতের অন্তত ৩৪টি অভিযান পরিচালিত হয়েছে। এছাড়া নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রাখতে জেলার হাট-বাজারে অন্তত ৮০টি অভিযানে ছয় লক্ষাধিক টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার সকাল থেকে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে জেলার প্রত্যেকটি উপজেলায় অতিরিক্ত জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী অফিসার, এসি ল্যান্ড ও জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটরা ভ্রাম্যমাণ আদালতের সাড়াশি অভিযান শুরু করেন।

এ সময় বিদেশ ফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে তালিকা ধরে বাড়ি বাড়ি অভিযান চালানো হয়।
একই সাথে কৃত্রিম সংকট সৃষ্টি করে দ্রব্যমূল্য বৃদ্ধির অভিযোগে সংশ্লিষ্টদের জরিমানা করা হয়। এছাড়াও জনসচেতনতা সৃষ্টিতে লিফলেট বিতরণ করা হয়।

এদিকে, পুরো সাতক্ষীরা জেলা ব্যাপী করোনা প্রতিরোধে সচেতনতামূলক মাইকিং করা হচ্ছে, মসজিদে মসজিদে মাইকিং অব্যাহত আছে। সকল অফিসার নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং যেকোন পরিস্থিতি মোকাবেলা করতে মানষিক ভাবে প্রস্তুত আছে।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক