সাতক্ষীরায় বিষধর সাপের কামড়ে বেদে স্বামী-স্ত্রী মৃত্যু

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৯ | আপডেট: ২:৩৩:অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরায় বিষধর সাপের কামড়ে স্বামী-স্ত্রী দুই বেদের মৃত্যু হয়েছে। শুক্রবার(২৩ আগষ্ট) ভোরে স্বামী এখলাস খাঁ (৩২) সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। একই সাপের দংশনে গুরুতর আহত তার স্ত্রী আলিনা খাতুনকে (২৮) খুলনা নেয়ার পথে তারও মৃত্যু হয়। এর আগে শুক্রবার ভোর রাতে সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নতুন হাঠখোলা বাজার এলাকায় এঘটনা ঘটে।
সাপের কামড়ে নিহত এখলাস খাঁ ও তার স্ত্রী আলিনা খাতুন যশোরের কালিগঞ্জ উপজেলার বারোবাজার এলাকারবাসিন্দা।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে বেদে সম্প্রদায়ের একদল লোক সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নতুন হাঠখোলা বাজার এলাকায় তাবু ফেলে বসবাস শুরু করে। তাবুতে ঘুমান্ত অবস্থায় ভোর রাতে একটি বিষধর সাপ এখলাস ও তার স্ত্রী আলিনা খাতুনকে দংশন করে। ভোরবেলা তাদের শরীর খারাপ লাগছে বললে তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতলে ভর্তি করা হয়। ভর্তির কিছু সময় পর এখলাস মৃত্যুর কোলে ঢোলে পড়েন। এরপর তার স্ত্রীকে অচেতন অবস্থায় সদর হাসপাতল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে তারও মৃত্যু হয়।
সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ আবু শহীন বিষয়টি নিশ্চিত করে জানান, বিষধর সাপের কামড়ে বেদে এখলাস খাঁর সদর হাসপাতালে মৃত্যু হয়েছে। এরপর তার স্ত্রীকে খুলনায় নেয়ার পথে তারও মৃত্যু হয়েছে বলে লোকমুখে জানতে শুনেছি।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক