সাতক্ষীরায় কলারোয়ায় এক ব্যবসায়ীর চার আঙ্গুল কেটে নিয়েছে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদি হাসান নাইস ও তার সহযোগীরা

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, মে ১৮, ২০১৯ | আপডেট: ৮:২৫:অপরাহ্ণ, মে ১৮, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা সংবাদদাতা:
জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাতক্ষীরার কলারোয়ায় এক ব্যবসায়ীর ডান হাতের চার আঙ্গুল কেটে নিয়েছে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদি হাসান নাইস ও তার সহযোগীরা। শনিবার দুপুরে কলারোয়া উপজেলা সদরে এ ঘটনাটি ঘটে।
আহত ব্যবসায়ীর নাম জি.এম তুষার। তিনি কলারোয়া উপজেলার পাটুরিয়া গ্রামের মুনসুর গাজীর ছেলে।
আহতের বাবা মুনসুর গাজী জানান, কলারোয়া উপজেলা পাটুরিয়া গ্রামে ৩৩ শতক জমি নিয়ে আমাদের সাথে বিরোধ চলছিল জনৈক মন্টুদের সাথে। এরই জের ধরে দুপুরে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসের নেতৃত্বে মন্টু, পলাশ, জুয়েলসহ কয়েকজন নেতা-কর্মীরা তুষারকে পিটিয়ে আহত করার এক পর্যায়ে রামদাঁ দিয়ে তার ডান হাতের চারটি আঙ্গুল কেটে নেয় নাইস। তিনি আরো জানান গুরুতর আহত অবস্থায় তুষারকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।


কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আহত তুষারের চাচা আবু সিদ্দিক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওসি আরো বলেন, দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক