তালায় যৌতুকের দাবীতে অন্তঃসত্বা স্ত্রীকে পেটালেন পাষন্ড স্বামী

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, মে ১৯, ২০১৯ | আপডেট: ৬:৪৫:অপরাহ্ণ, মে ১৯, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিজস্ব সংবাদদাতা:
সাতক্ষীরা তালায় যৌতুকের দাবীতে তারমিনা(১৯) নামের ৫ মাসের অন্তঃসত্বা এক গৃহবধূকে বেধড়ক মারপিট করেছেন তার পাষন্ড স্বামী সুজন শেখ। শুক্রবার (১৭মে) সকালে উপজেলা সদরের খড়েরডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আহত গৃহবধু তারমিনাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন তালা থানা পুলিশ ।
আহত গৃহবধূ তারমিনা খাতুন বলেন, প্রায় ৮ মাস আগে উপজেলার খড়েরডাঙ্গা গ্রামের নবু শেখের ছেলে সুজন শেখের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবীতে স্বামী সুজন ও শাশুড়ী হালিমা বেগম তাকে কারণে-অকারণে মারপিট করে থাকে। সর্বশেষ শুক্রবার সকালে যৌতুকে গহনা নিয়ে সুজনের সাথে আমার কথা কাটাকাটি হলে সুজন ও আমার শাশুড়ি আমার মাথায় কিল-ঘুষি ও তলপেটে লাথি মারতে থাকে এবং ঘটনাস্থলে আমি অজ্ঞান হয়ে পড়ি। খবরপেয়ে আমার পিতা আমাদের বাড়িতে আসলে সুজন আমার পিতাকেও বেধড়ক মারপিট করে এবং আমাকে হাসপাতালে আনতে বাধা দেয়। পরে তালা থানা পুলিশের এসআই প্রকাশ ঘটনাস্থলে গিয়ে আমাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে দেয়। রবিবার বিকালে তালা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত গৃহবধূ তারমিনা সাংবাদিকদের জানান, আমার স্বামী সুজন এখনো আমার কোন খোজ খবর নেয়নি।
এবিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানান, অভিযোগ পেয়ে তারমিনাকে উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

সুন্দরবনটাইমস.কম/সেলিম হায়দার/তালা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক