সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ, মে ৩০, ২০২০ | আপডেট: ১:০১:অপরাহ্ণ, মে ৩০, ২০২০

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসাধীন তালা উপজেলার হাডওয়ার ব্যবসায়ী গাজী শহিদুল ইসলামসহ দুইজনের মৃত্যু হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে শুক্রবার রাত সাড়ে ৮ টায় সাতক্ষীরা সদর উপজেলার ঘোনার কাথন্ডা গ্রামের ফজর আলীর ছেলে পিয়ার আলী (৩৫) নামের এক কৃষক ও মধ্যেরাতে তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের মৃত্যু আব্দুর রহমানের ছেলে হাডওয়ার ব্যবসায়ী গাজী শহিদুল ইসলাম (৬৫)।  চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।    

শনিবার (৩০ মে) সকাল ৮ টার সময় বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরার মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম। 

সাতক্ষীরা সদর উপজেলার বালিয়াডাঙা গ্রামের আব্দুল হাই জানান, তার জামাতা পিয়ার আলী তাদের বাড়ি থেকে চাষকাজ করতো। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে (২৭ মে ) বুধবার দুপুর একটার দিকে তার জামাতা পিয়ার আলীকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।   

এদিকে,সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার জানান, (২৮ মে) বৃহস্পতিবার সকালে তালা উপজেলা সদরের হাডওয়ার ব্যবসায়ী গাজী শহিদুল ইসলামকে মেডিকেল কলেজ হাসপাতালে ভত্তি করা হয়। তার অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার সকালে আইসিইউ বিভাগে ভত্তি করা হলে রাত দুইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মরা যায়। 

 তিনি আরোও জানান, শহিদুল ইসলামের নমুনা সংগ্রহ করা হবে । এবং তার বাড়ি লক ডাউন করা হবে। এদিকে,বুধবার কৃষক পিয়ার আলীর নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়। এখনো তার রিপোট আসেনি।  বাড়ি ও শ্বশুর বাড়ি লক ডাউন করা হয়েছে ।  

ডাঃ জয়ন্ত সরকার আরোও জানান,এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ১১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭ জনের রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছেছে। ৭টি রিপোর্ট কিন্তু নেগেটিভ এসেছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স