সাতক্ষীরার করোনাজয়ী স্বাস্থ্যকর্মী সুমন

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, মে ১৫, ২০২০ | আপডেট: ৫:৪৫:অপরাহ্ণ, মে ১৫, ২০২০

স্বাস্থ্যকর্মী মোঃ মাহমুদুল হক সুমন যশোরে করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরার কাটিইয়ায় নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। পরপর ২ বার সুমনের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে এবং বর্তমানে তিনি করোনা মুক্ত আছেন। সাতক্ষীরা জেলা প্রশাসক  এবং সিভিল সার্জন আজ সুমনের বাড়িতে গিয়ে তাকে করোনামুক্ত সার্টিফিকেট প্রদান করেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

পুলিশ সুপারও তার বাড়িতে গিয়ে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। শ্রদ্ধেয় বিভাগীয় কমিশনার, খুলনা, ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার স্যার মোবাইলে সুমনের সাথে কথা বলেন এবং করোনামুক্ত হওয়ায় শুভেচ্ছা জানান। বিভাগীয় কমিশনার মহোদয়ের পক্ষে জেলা প্রশাসক সুমনকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তার ছেলের জন্য চকলেট উপহার দেন।

জেলা প্রশাসক করোনা পরিস্থিতিতে সর্বদা পাশে থাকার জন্য জেলার মাননীয় সংসদ সদস্যবর্গ, জেলা স্বাস্থ্যবিভাগ, জেলা পুলিশ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সমগ্র জেলাবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি শ্রদ্ধেয় বিভাগীয় কমিশনার স্যার এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক নিযুক্ত জেলা সমন্বয়ক জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব, জনাব শেখ ইউসুফ হারুন মহোদয় এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন সুমনের করোনা আক্রান্তের বিষয়টি জানার পর তাঁরা যে মূল্যবান পরামর্শ দিয়েছিলেন সে আলোকে সুমনের পাশে জেলা প্রশাসক দাড়িয়েছিলেন সহযোগিতার হাত বাড়িয়ে। করোনা মুক্ত হওয়ার জন্য সুমন এবং তার পরিবারের সদস্যের প্রতি ও তিনি শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

যাদের ভূমিকার কথা উল্লেখ না করলেই নয় তাঁরা হলেন সাতক্ষীরা জেলার প্রিন্টং ও ইলেকট্রনিক এবং অনলাইন নিউজ পোর্টালের প্রিয় সাংবাদিকবৃন্দ। সুমনের করোনা আক্রান্তের খবরটি প্রথম সাংবাদিকগণই জেলা প্রশাসককে দিয়েছিলেন এবং সব সময় তার শারীরিক অবস্থার উন্নতি এবং তাকে ঘিরে প্রশাসনিক পদক্ষেপসমূহ অত্যন্ত ইতিবাচকভাবে জেলাবাসী, দেশবাসী এবং বিশ্ববাসীর নিকট তুলে ধরেছেন। খুবই আনন্দঘন মুহুর্ত সুমন আজ করোনা মুক্ত। আশা করি অপর আক্রান্ত দুজন অচিরেই সুস্থ হয়ে উঠবেন।

দেশের অন্য আক্রান্ত জেলা থেকে সাতক্ষীরা জেলায় কোন মানুষ যাতে প্রবেশ করতে না পারে সে লক্ষ্যে সর্বশক্তি নিয়োগ করা হয়েছে। জেলার সকলের সহযোহিতা একান্ত কাম্য। জেলার সকল কাপড়ের দোকান এবং শপিংমল পরবর্তি নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

“ঘরে থাকুন, জীবন বাঁচান”- এস এম মোস্তফা কামাল, জেলা প্রশাসক, সাতক্ষীরা ।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স