শ্যামকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির ফুটবল বিতরণ

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০ | আপডেট: ৩:০৫:অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

যুবক ও কিশোরদের মাদক থেকে দূরে রাখতে মণিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নে ফুটবল বিতরণ করেছেন ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এসময় তার ব্যক্তিগত কার্যালয়ে গতকাল সন্ধ্যায় এই ফুটবল বিতরণ করেন। ‘মাদককে দূরে রাখো, খেলাধুলাকে হ্যাঁ বলো’ এই শ্লোগানে তিনি এই ফুটবল বিতরণ শুরু করেছেন। পর্যায়ক্রমে ইউনিয়নের সকল যুবক-কিশোরদের মধ্যে ফুটবল বিতরণ করবেন বলে জানিয়েছেন চেয়ারম্যান মনিরুজ্জামান মনি।

 

ফুটবল বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সমম্পাদক অজিত ঘোষ, ইউনিয়ন আওয়ালীগের সভাপতি শাহিনুর রহমান, উপজেলা যুবলীগের সদস্য কালাম হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, আওয়ামীলীগনেতা আব্দুল মালেক, ত্র্যাডঃ হাবিবুর রহমান, ইউপি সদস্য ফারুখ হোসেন, আব্দুর রশিদ, আব্দুল হালিম, ইউনুস আলী, বাবর আলী, গোলাম মোস্তফা, সিরাজুল ইসলাম, রফিকুল ইসলাম বুলু, মুজিবর রহমান, জিনিয়া সুলতানা, রওশনারা বেগম, রোমেনা খাতুন, শ্যামকুড় ইউনিয়ন ছাত্রলীগনেতা হুসাইনুর রহমান, রুবেল হোসেন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

উত্তম চক্রবর্তী। নিজস্ব প্রতিবেদক। মণিরামপুর, যশোর