শীতার্তদের মাঝে পাটকেলঘাটা শ্রমজীবি সমিতির শীতবস্ত্র বিতরণ ও এ+ প্রাপ্তদের বৃত্তি প্রদান

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২০ | আপডেট: ৭:৫৮:অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরার পাটকেলঘাটা শ্রমজীবি সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ও পিএসসি-জেএসসি পরীক্ষায় এ প্লাস প্রাপ্তদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পাটকেলঘাটা আদর্শ বহুমখী উচ্চ বিদ্যালয় মাঠে রোববার বেলা ২টায় প্রতিবন্ধী, দুঃস্থ্য, অসহায় মানুষের মাঝে ২শ পিস কম্বল বিতরণ করা হয়। একই অনুষ্ঠানে সরুলিয়া এবং কুমিরা ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে পিএসসি এবং জেএসসির মোট ৬৬জন মেধাবী শিক্ষার্থীর মাঝে জনপ্রতি ৫শ টাকা হারে বৃত্তি প্রদান করা হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সমিতির সভাপতি মীর আবুল কালাম আজাদ মিলনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিতি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা সমবায় অফিসার খোন্দকার মনিরুল ইসলাম।

তালা উপজেলা সমবায় অফিসের পরিদর্শক অজয় কুমার ঘোষ ও সমিতির সাধারণ সম্পাদক সুশান্ত কুমার ঘোষের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব শেখ রহমত আলী। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা সমবায় অফিসার মোঃ রফিকুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা অফিসার যতিশংকর রায়, পাটকেলঘাটা আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আব্দুল হাই, সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক