মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন এবং গণহত্যা দিবস পালনে প্রস্তুতি সভা

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২০ | আপডেট: ৯:৪৯:অপরাহ্ণ, মার্চ ৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২০ উদযাপন এবং গণহত্যা দিবস পালনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল।
আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সিভিল সার্জন ডা. হুসাইন সাফায়েত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন কমান্ডার মোশারফ হোসেন মশু, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর বাসু দেব, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী, সমাজ সেবার উপপরিচালক দেবাশীষ সরদার, যুব উন্নয়নের সহকারী পরিচালক আব্দুল কাদেরসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সাতক্ষীরা জেলার সকল ডিপার্টমেন্টর প্রতিনিধিবৃন্দ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সভায় প্রাণবন্ত আয়োজন এবং জমকালো অনুষ্ঠানের মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের লক্ষে কর্মসূচি প্রণয়ন করা হয়। এর মধ্যে উল্লেখযোগ্য কর্মসূচিসমূহ হলো বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কুচকাওয়াজ, গুরুত্বপূর্ণ সড়ক সুসজ্জিতকরণ, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, বাংলাদেশের স্বাধীনতা ও বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা অনুষ্ঠান, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান প্রভৃতি।

 

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক