ভোমরা স্থলবন্দর সড়কে দূর্ঘটনায় এক নারীর মৃত্যু

প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২০ | আপডেট: ২:১৪:অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর এলাকায় সড়ক দূর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১২ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে। নিহতের নাম সাবিত্রী রানী দাস (৩০)। তিনি সাতক্ষীরা শহরের রাজারবাগান এলাকার রাম প্রসাদ দাসের স্ত্রী ও ভোমরা ইউনিয়নের পদ্মশাখরা গ্রামের দূর্গা পদ দাসের মেয়ে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

স্থানীয়রা জানান, সাবিত্রী রানী তার বাবার বাড়ি থেকে বের হয়ে ভ্যান যোগে স্বামীর বাড়ি সাতক্ষীরা শহরের রাজারবাগান যাচ্ছিলেন। পথিমধ্যে ভোমরা স্থল বন্দরের পার্কিং এর তিন নম্বর গেটের কাছে পৌছালে একটি বাংলাদেশী ট্রাক (যার নং-যশোর-ট- ১১-১৭১৫) পিছন দিক থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে সাবিত্রী রানী সড়কের উপর পড়ে ট্রাকটির পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যান। এদিকে, তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয়রা অভিযোগ করেন, ট্রাকটির চালক গাড়িতে না থাকায় হেলপার দিয়ে গাড়িটি চালানোর কারনে এ দূর্ঘটনাটি ঘটেছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকটি ফেলে রেখে এর হেলাপার দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তিনি আরো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক