ভোমরা স্থলবন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ ঘোষনা

প্রকাশিত: ৯:২৪ পূর্বাহ্ণ, জুন ২, ২০১৯ | আপডেট: ৯:৩২:পূর্বাহ্ণ, জুন ২, ২০১৯

সাতক্ষীরা সংবাদদাতা:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আজ রোববার থেকে টানা ৭ দিনের ছুটির ফাঁদে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর। ২ জুন থেকে ৮ জুন পযর্ন্ত ভোমরা স্থল বন্দর শুল্ক ষ্টেশনের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকবে। তবে আগামী ৯ জুন রোববার থেকে আবারও যথারীতি আমাদানী-রপ্তানী কার্যক্রম শুরু হবে। তবে, এসময় ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

ভোমরা কাস্টমসের সহকারি কমিশনার নিয়ামুল হাসান জানান,শুল্ক ষ্টেশন খোলা থাকলেও সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ৭ দিন বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন মর্মে আমাদেরকে এক পত্রের মাধ্যমে জানিয়েছেন। তবে,ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন বলে তিনি আরো জানান।
ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতি আরাফাত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সরকারী ছুটির সাথে সিএন্ডএফ এজেন্ট ও কর্মচারী এ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের যৌথ আলোচনান করে সর্ব সম্মতিক্রমে ৭ দিন উভয় দেশের বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি আরো জানান, আগামী ৯ জুন রোববার থেকে আবারও যথারীতি আমাদানী-রপ্তানী কার্যক্রম শুরু হবে।

 

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক