বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ সম্পর্কে অধিকতর জ্ঞান অর্জনের আহবান জেলা প্রশাসকের (ভিডিও সহ)

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৯ | আপডেট: ২:২৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৯

শিক্ষার্থীদের প্রতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ সম্পর্কে অধিকতর জ্ঞান অর্জনের আহবান জানিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।
সোমবার(২৩ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরা শহরের পলাশপোল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনকালে তিনি শিক্ষার্থীদের প্রতি এই আহবান জানান।
জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল এসময় বলেন, প্রকৃত নাগরিক হয়ে গড়ে উঠতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ সম্পর্কে অধিকতর জ্ঞান অর্জনের বিকল্প নেই।
এ সময় তিনি আরও বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে আমাদের সকলকে পরিবেশ সংরক্ষণের উপর গুরুত্ব দিতে হবে। এজন্য প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে বাড়ি-ঘর, স্কুল-কলেজ ও ব্যবসা প্রতিষ্ঠানসহ সর্বত্র পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। এই প্রত্যয়ে এগিয়ে আসতে হবে যে আমার স্কুল আমার ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্ন রাখার দায়িত্বও আমার। আর এর মাধ্যমেই ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা গড়ে তোলা সম্ভব।
পরে তিনি শিক্ষার্থীদের মাঝে মিল্কভিটার চকোলেট ফ্লেভার্ড দুধ বিতরণ করেন।
এ সময় তার সাথে ছিলেন সাতক্ষীরা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রুহুল আমিন, পলাশপোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মালেকা পারভীন, পলাশপোল হাইস্কুলের প্রধান শিক্ষক মোমিনুল ইসলাম প্রমুখ।
এদিকে, জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বেলা ১১টায় সদর হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শন করেন এবং ডেঙ্গু আক্রান্ত রোগীদের খোঁজখবর নেন। ভিডিও দেখতে ক্লিক করুন
এ সময় তিনি চিকিৎসকদের আন্তরিকতার সাথে সেবা দানের নির্দেশনা দেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

 

সুন্দরবনটাইমস.কম/মিডিয়া সেল/জেলা প্রশাসকের কার্যালয়,সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক