বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে: এমপি নারায়ণ চন্দ্র চন্দ

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২১ | আপডেট: ৯:৫২:অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২১
ডুমুরিয়ায় মরহুম গাজী আব্দুল হাদীর স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দ এমপি।

সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি ডুমুরিয়া-ফুলতলার কয়েকটি উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ কাজের দায়িত্ব নিয়ে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে। এ অঞ্চলের চিকিৎসকদের উপর অসহায় মানুষের অধিকার রয়েছে। চিকিৎসকরা তাদের পাশে দাঁড়ালে একটি মানবিক সমাজ তৈরিতে তরুণ প্রজন্ম উদ্বুদ্ধ হবে এবং দায়বদ্ধতা পূর্ণ হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তিনি শনিবার সকাল ১০ টায় উপজেলার শাহপুর বাজারে সাবেক উপজেলা চেয়ারম্যান গাজী আব্দুল হাদী স্মরণে রক্তের বন্ধন পরিবার আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।তিনি আরও বলেন গাজী আব্দুল হাদী কোন দলের ছিলেন এটা বড় পরিচয় নয় তিনি সবসময় মানব সেবা ও মানব কল্যাণে নিবেদিত ছিলেন। তিনি যে কর্ম আদর্শ এবং দৃষ্টান্ত রেখে গেছেন সেটা গ্রহণ করে আমাদের এগিয়ে যেতে হবে।১৫ জন বিশেষঞ্জ চিকিৎসকদের সমন্বয়ে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিনামূল্যে রক্ত ও ডায়াবেটিস পরীক্ষার ক্যাম্পে সভাপতিত্ব করেন ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. দীন মোহাম্মাদ খোকা। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা নর্দান ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের অধ্যক্ষ বিশ্বাস আখতার হোসেন।বিশেষ অতিথি ছিলেন ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, রঘুনাথপুর ইউপি চেয়ারম্যান খান শাকুর উদ্দিন, ঢাকা ইবনে সিনা স্পেশালিস্ট হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডা. হাবিবা জাহান কাকন।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহপুর বণিক সমিতির সভাপতি গাজী নিজাম উদ্দিন, এস এম মেসবাহুল আলম টুটুল,সরদার মাহমুদ আলী, গাজী আব্দুল হক,আবুল বাশার খান, ইয়াসিন মোল্যা প্রমুখ।

ফ্রি মেডিকেল ক্যাম্পের সার্বিক তত্ত্বাবধানে ও অনুষ্ঠান পরিচালনা করেন রক্তের বন্ধন পরিবারের নির্বাহী পরিচালক আক্তারুল আলম সুমন।

এছাড়া তিনি বিকাল ৪ টায় উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন।উপজেলা যুবলীগের আহবায়ক প্রভাষক গোবিন্দ ঘোষের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক এ্যাডঃ আশরাফুল আলম রাজু ও ইকবাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহনেওয়াজ হোসেন জোয়ারদার,জেলা যুবলীগ নেতা মোল্যা সোহেল রানা।বক্তব্য রাখেন যুবলীগ নেতা মোল্যা জাহিদুল ইসলাম,আলহাজ্ব রবিউল ইসলাম আন্টু,বিকাশ মন্ডল, শেখ দেলোয়ার হেসেন, অধ্যাঃ অমিত বিশ্বাস, কামরুল ইসলাম, রাজিউল বারী সৈকত, তৌহিদুল ইসলাম রাতুল, তুষার মন্ডল, মোল্যা জহুরুল ইসলাম, আবু দাউদ মোড়ল, প্রণব মন্ডল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা