বঙ্গবন্ধুকে হৃদয়ে ধারণ করে দেশ গঠনে ভূমিকা রাখার আহবান: খুলনা বিভাগীয় কমিশনার

প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২০ | আপডেট: ১০:০৫:অপরাহ্ণ, মার্চ ৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরায় ‘চেতনায় মুজিব, হৃদয়ে বাংলাদেশ’ শীর্ষক চার দিনব্যাপী আবৃত্তি উৎসব শুরু হয়েছে। শুক্রবার (৬ মার্চ) বিকালে সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা শিল্পকলা একাডেমির ব্যবস্থাপনায় মুজিব বর্ষ উপলক্ষে জেলা প্রশাসন আয়োজিত এই উৎসবের উদ্বোধন করেন খুলনা বিভাগীয় কমিশনার ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

উদ্বোধনী অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার বলেন, কবিতা জীবনের কথা বলে, কবিতা প্রেমের কথা বলে, কবিতা মৃত্যুর কথা বলে, কবিতা ধ্বংসের কথা বলে। মুজিববর্ষে এই কবিতা উৎসব বঙ্গবন্ধুর কথা বলবে, বঙ্গবন্ধুর হাসির কথা বলবে এবং তার পরিবারের কথা বলবে। আর এর মাধ্যমেই কবিতা উৎসবের সার্থকতা ফুটে উঠবে। বঙ্গবন্ধুর চেতনা বুকে ধারণ করার এবং শুনানোর দায়িত্ব আমাদের সবার।

এছাড়া কবিতা উৎসবের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হৃদয়ে ধারণ করে দেশ গঠনে ভূমিকা রাখার আহবান জানান অতিথিবৃন্দ।
উৎসবে খুলনা বিভাগের ১০টি জেলার ৩২টি সংগঠনসহ দেশ বরেণ্য আবৃত্তি শিল্পীরা অংশ নেবেন।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক