পাটকেলঘাটায় মানব পাচারের অভিযোগে গ্রেফতার- ১

প্রকাশিত: ১০:১৯ অপরাহ্ণ, মে ১৬, ২০২২ | আপডেট: ১০:১৯:অপরাহ্ণ, মে ১৬, ২০২২
সাতক্ষীরার পাটকেলঘাটায় মানব পাচারের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার(১৫ মে) সন্ধ্যায় তাকে থানার খলিষখালী ইউনিয়নের শুকতিয়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম জাহাঙ্গীর আলম(৪২)।  সে শুকতিয়া গ্রামের মৃত তছির উদ্দীন মোড়লের।
 
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রায় ৬মাস আগে শুকতিয়া গ্রামের মৃত এনায়েত মোড়লের স্বামী পরিত্যাক্তা মেয়ে মমতাজ খাতুন(৩৫) কে কাজের প্রলোভন দেখিয়ে ভারতে পাঠায় জাহাঙ্গীর। এরপর ওই  নারী জানতে পারে যে, তাকে একটি মানব পাচার চক্র ভারতে বিক্রি করে দিয়েছে। সম্প্রতি সে প্রবাস থেকে মেবাইল ফোনের সুত্র ধরে তার পরিবারের সাথে যোগাযোগ করে। পরবর্তীতে ঘটনাটি পরিবারে লোকজন পাটকেলঘাটা পুলিশকে জানালে রবিবার সন্ধ্যায় জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়।
 
মামলার তদন্তকারী কর্মকর্তা কৃষ্ণপদ সমাদ্দার জানান,  এ ঘটনায় ভিক্টিমের ছোট ভাই আব্দুর রহিম মোড়ল বাদী হয়ে থানায় একটি মামলা(নং- ৯) দায়ের করেছেন।
 
পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীকে সোমবার সকালে আদালতে পাঠানো হয়েছে। ভিক্টমকে উদ্ধারের জন্য আইনগত ব্যবস্থা  গ্রহন করা হয়েছে।
 
 
কিশোর কুমার/ডেক্স

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স