পাটকেলঘাটায় পরকিয়ার জেরে শাশুড়িকে হত্যাচেষ্টা: আটক- ১

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২২ | আপডেট: ৫:৫৪:অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২২
পাটকেলঘাটায় পরকিয়ার জেরে শাশুড়িকে হত্যাচেষ্টায় আটক দিপু দাস(২১)।
সামাজিক যোগাযোগের মাধ্যম “ফেসবুক মেসেঞ্জারে” আলোচনায় শাশুড়িকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে এক গৃহবধুসহ পরকিয়া প্রেমিকের বিরুদ্ধে। ওই ঘটনায় প্রেমিক দিপু দাস(২১) কে পুলিশ আটক করলেও পলাতক রয়েছে গৃহবধু প্রিয়ন্তী(২৪)।ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার খোরদো গ্রামে।
 
রবিবার(১৭ এপ্রিল) দিবাগত রাতে শাশুড়ি সাধনা দাস কে প্রিয়ন্তী ও তার প্রেমিক দিপু দাস দু’জনে মিলে এ হত্যা চেষ্টার পরিকল্পনা করে বলে জানায় এলাকাবাসী ।
 
প্রিয়ন্তীর শশুর চন্দ্র শেখর দাস জানান, ছেলে গরুর ব্যবসায়ের জন্য প্রায় বাইরে থাকত। সেই সুবাদে পাশের বাড়ি সুভাষ দাসের ছেলে দিপু দাসের সাথে বৌমা প্রিয়ন্তী পরকিয়া সম্পর্কে জড়ায় । বিষয়টি নিয়ে আগেই সবার সন্দেহ ছিল। ঘটনার দিন ছেলে  গরু কেনার জন্য দিনাজপুর জেলার জয়পুরহাট গিয়েছিল। রাতে বৌমা বাচ্চা নিয়ে একা বাড়িতে থাকবে বলে শাশুড়িকে একই ঘরে ঘুমাতে বলি।
 
বিষয়টি শোনার পর প্রিয়ন্তী তাঁর মেয়ের নামে খোলা ফেসবুক আইডি ‘জয়া দাস’র মেসেঞ্জার থেকে দিপু দাসের মেসেঞ্জারে কিভাবে হত্যা করতে হবে পরিকল্পনা করে তারা দু’জন । এরপর  গভীর রাতে ঘরে এসে দিপু ও বৌমা আমার স্ত্রী সাধনাকে গলা চেপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। ঘটনাটি টের পেয়ে আমি চিৎকার দিলে পালিয়ে যায় দিপু। পরে ঘটনাটি স্থানীয়দের জানালে তারা আমাকে আইনের সহায়তা নিতে বলে।
 
পাটকেলঘাটা থানা উপ-পরিদর্শক কৃষ্ণ পদ সমাদ্দার জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে সরুলিয়া এলাকা থেকে দিপুকে আটক করা হয়েছে।  ওদিন রাতে থানায় দিপু ও প্রিয়ন্তী কে আসামী করে একটি মামলা(নং- ১৪) দায়ের করা হয়েছে।
 
 
কিশোর কুমার/ডেক্স

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স