পাটকেলঘাটায় একই পরিবারে ৪ জনকে কুপিয়ে হত্যার চেষ্টা!

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২২ | আপডেট: ৪:১৬:অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২২
আহত শশুর পঞ্চররাম বাছাড় ও জনতার হাতে আটক জামাতা দেবাশিষ ঢালী।
পরকীয়ার সন্দেহ নিয়ে সাতক্ষীরার পাটকেলঘাটায় একই পরিবারে ৪ জনকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে জামাতার বিরুদ্ধে।  এ ঘটনায় জামাতা দেবাশিষ ঢালী(৩৭) কে আটক করেছে থানা পুলিশ। শনিবার(১২ মার্চ) দিবাগত রাতে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার গাছা গ্রামে ঘটনাটি ঘটে।
 
তাৎক্ষনিক আহতদের উদ্ধার করে  সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
আহতরা হল; শ্বশুর পঞ্চরাম বাছাড়, দাদা শশুর ভোলা নাথ বাছাড়, শাশুড়ি তপতি বাছাড়, কাকা বৈদ্যনাধ বাছাড়।  আহতদের মধ্যে পঞ্চরাম বাছাড়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
 
সোহাগ মাল্টিমিডিয়া এ্যান্ড ট্রাভেলস
 
 
স্থানীয় সাবেক ইউপি সদস্য পংকজ রায়  জানান, বছর দশেক আগে গাছা গ্রামের পঞ্চরাম বাছাড়ের মেয়ে পুষ্প রানী বাছাড়ের সাথে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার খয়রাবাদ গ্রামের জগদীশ ঢালীর ছেলে দেবাশিষ ঢালীর  বিয়ে হয়। বর্তমানে তাদের একটি ৭ বছরে মেয়ে সন্তান আছে। বিয়ের পর থেকে পরকীয়ার সন্দেহ নিয়ে পুষ্পরানীর ওপর অত্যাচার করত স্বামী দেবাশিষ।  এনিয়ে শালিশ-দরবার বসেছে বহু বার।  কিন্তু জামাই কোন  কথাই না শুনে অত্যাচার চালিয়ে আসত। এই অত্যাচার সইতে না পেরে প্রায় এক মাস আগে মেয়ে পুষ্প বাবার বাড়িতে আসে।
 
শনিবার গভীর রাতে হঠাৎ জামাতা দেবাশিষ  শশুর বাড়িতে এসে দরজাটি ধাক্কা দিতে থাকে। এসময় শ্বশুর দরজা খুললে তাকে দা দিয়ে এলোপতাড়ি কোপাতে থাকে। এ সময় তার শাশুড়ি সহ পরিবাবের লোকজন বাধা দেওয়ার জন্য এগিয়ে আসলে তাদের কুপিয়ে জখম করে জামাই। 
 
প্রতিবেশী কেশব বাছাড় জানান, রাত আড়াইটার দিকে জামাই তার শ্বশুর বাড়িতে এসে দা দিয়ে পরিবারে লোকদের এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় চিৎকার করলে স্থানীয়রা এসে আটক করে পুলিশে খবর দেয়।  পুলিশ এসে দেবাশিষকে আটক করে থানায় নিয়ে যায়। পরবর্তীতে আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে এলাকাবাসী। 
 
পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন রায় জানান, এ ঘটনায় দেবাশিষ নামের একজনকে আটক করা হয়েছে।
 
রবিবার(১৩ মার্চ) দুপুরে বৈদ্যনাথ বাছার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে।
 
 
কিশোর কুমার/ডেক্স
 

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স