পাটকেলঘাটার খলিষখালীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে আহত- ৪

প্রকাশিত: ১১:৫৬ পূর্বাহ্ণ, এপ্রিল ২২, ২০২২ | আপডেট: ১১:৫৬:পূর্বাহ্ণ, এপ্রিল ২২, ২০২২
পাটকেলঘাটার খলিষখালীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গুরুতর আহত সিরাজুল দফাদার(৫৪) ও কালাম দফাদার(৪২)।
সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার খলিষখালীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ৪জন আহত হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার(২২ এপ্রিল) সকালে খলিষখালী ইউনিয়নের মঙ্গলানন্দকাটি বিল এলাকায় ঘটনাটি ঘটে। 
 
স্থানীয়রা জানায়, খলিষখালী মৌজার মঙ্গলানন্দকাটি বিলে ৩ একর জমি নিয়ে গোবিন্দ লাল ঘোষ এবং মঙ্গলানন্দকাটি গ্রামের কালাম দফাদার, বারিক দফাদার ও কাদের দফাদার গং দের সাথে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। এনিয়ে বহুবার সংঘর্ষের ঘটনাসহ মামলা-হামলার ঘটনাও ঘটেছে। সকালে জমিতে গোবিন্দ ঘোষের বর্গাচাষী আক্তার শেখ, মিজানুর সরদার,  সিরাজুল দফাদার, আবু সাইদ ও হাসানুর দফাদার জমিতে চাষকৃত ধান কাটতে গেলে একই এলাকার কালাম দফাদার, বারিক দফাদার ও কাদের দফাদার গং দের মধ্যে হামালার ঘটনা ঘটে।  হামলায় সিরাজুল দফাদার(৫৪), স্ত্রী রেহেনা বেগম(৪৫), ছেলে হাসানুর দফাদার(২৪) ও কালাম দফাদার(৪২) আহত হয়। পরবর্তীতে এলাকাবাসী ঘটনাটি  পুলিশকে জানাইলে পুলিশ ঘটনাস্থল থেকে আহতের উদ্ধার করে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসাপাতালে পাঠায়।
 
পাটকেলঘাটা থানা অফিসা ইনচার্জ(ওসি) কাঞ্চন কুমার রায় জানান, ঘটনাটি শোনামাত্র পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এঘটনায় প্রাথমিক জিজ্ঞাবাদের জন্য মিজানুর সরদার(৫০), সাজ্জাত দফাদার(৫৫) ও বারিক দফাদারকে(৪২) কে আটক করা হয়েছে।
 
তবে এ বিষয়ে কেউ লিখিত আভিযোগ করেনি বলে জানান তিনি।  
 
 
কিশোর কুমার/ডেক্স

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স