পাইকগাছায় স্কুলছাত্রী অপহরণে ৬ দিনেও উদ্ধার হয়নি

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০১৯ | আপডেট: ৮:১০:অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০১৯

পাইকগাছা(খুলনা) সংবাদদাতা:
পাইকগাছার হরিঢালী ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী সখি দত্ত (১৪) অপহরণের এক সপ্তাহ অতিবাহিত হলেও এখন পর্যন্ত তাকে উদ্ধার সম্ভব হয়নি। এনিয়ে পরিবারে উৎকণ্ঠার পাশপাশি চরম হতাশা বিরাজ করছে। তবে ছাত্রীকে উদ্ধার ও ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।
মামলার বিবরণ,পারিবারিক সূত্র ও এলাকাবাসী জানায় , গত ২১ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে হরিঢালী গ্রামের কেষ্টপদ দত্তর মেয়ে সখি পার্শ্ববর্তী রণজিৎ মাষ্টারের বাড়িতে প্রাইভেট পড়ে ফেরার পর অপহরণের শিকার হয়। অপহরণকারীরা মেয়টির পিছু নিয়ে বাড়িতে গিয়ে ঢুকে পড়ে। এ সময় বাড়ির অন্য সদস্যরা বাড়িতে নাথাকায় চেতনানাশক কাজে লাগিয়ে ছাত্রীর মা জয়ন্তী রানী দত্তকে অচেতন করে ছাত্রীকে অপহরণ করে পালিয়ে যায়। এর পর দোকান থেকে বাড়ি ফিরে কেষ্ট তার স্ত্রীকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এসময় মেয়েকে না পেয়ে ডাকাডাকির এক পর্যায় আশপাশের কোথাও মেয়েকে না পেয়ে দুশ্চিান্তাগ্রস্ত হয়ে পড়েন। এরপর স্ত্রী জয়ন্তীর জ্ঞান ফিরলে জানতে পারেন কয়েকজন মুখোশধারীরা তাদের মেয়েকে তুলে নিয়ে গেছে।
এলাকাবাসী রাত আনুমানিক ১০ টার দিকে ঐএলাকায় ১টি প্রাইভেট কার ও দু’টি মটরসাইকেল দাঁড়িয়ে থাকতে দেখেছে। ধারণা করা হচ্ছে, ঐগাড়ীতে করেই অপহরণকারীরা তাকে তুলে নিয়ে যায়। এছাড়া পরিকল্পিতভাবেই পূর্ব থেকে তারা সেখানে ওৎ পেতে থাকে এবং ছাত্রীর ফিরে আসার জন্য অপেক্ষা করছিল। তবে তারা তাকে রাস্তা থেকে অপহরণ না করে কেন তার পিছু নিয়ে বাড়ি থেকে অপহরণ করল? ইত্যাদি নানা প্রশ্নও ঘুরপাক খাচ্ছে এলাকাবাসীর মনে। তবে ঘটনা যাই ঘটুক,গত প্রায় এক সপ্তাহ অতিবাহিত হলেও তাকে এখন পর্যন্ত উদ্ধার কিংবা অভিযুক্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।
ঘটনার দু’দিন পর ২৩ এপ্রিল এ ঘটনায় পাইকগাছা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধোনী ২০০৩ এর ৭/৩০ ধারায় একটি মামলা হয়েছে। যার নাং ২৮/১৯।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

সুন্দরবনটাইমস.কম/আমিনুল ইসলাম বজলু/পাইকগাছা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক