নাট্য উৎসবের বর্ণাঢ্য উদ্বোধন: দুর্নীতিমুক্ত ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা বাস্তবায়নের প্রত্যয়

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৯ | আপডেট: ১০:৫৭:অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
দুর্নীতিমুক্ত ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা বাস্তবায়নের প্রত্যয়ে শুরু হয়েছে সপ্তাহব্যাপী নাট্য উৎসব ২০১৯। উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে দুর্নীতি যতই গভীরে প্রোথিত হোক তা বের করে আনার প্রত্যয়ও ব্যক্ত করা হয়।
বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাত ৭টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে অনুষ্ঠিত এই নাট্য উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, স্থানীয় সরকারের উপপরিচালক হুসাইন শওকত, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সাইদ, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বলেন, এই নাট্য উৎসব সংস্কৃতি বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, ধর্মান্ধ সাম্প্রদায়িক শক্তি প্রতিহত করার হাতিয়ার হিসেবে এই নাট্য উৎসব একটি প্রতিবাদী উৎসব।
তিনি বলেন, সাতক্ষীরায় সাংস্কৃতিক বিপ্লব ঘটাতে মুজিব বর্ষ উপলক্ষে ২ নভেম্বর কুইজ প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব, ১৪ থেকে ২১ নভেম্বর পর্যন্ত সপ্তাহব্যাপী বই মেলা, ২২ নভেম্বর জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট এবং তার পরেই যাত্রাপালার আয়োজন করা হবে।
তিনি জেলাবাসীকে দুর্নীতিমুক্ত ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা বাস্তবায়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান।
নাট্য উৎসবের উদ্বোধনী দিনে ফানুস নাট্য দলের পরিবেশনায় শহীদ মুনীর চৌধুরীর লেখা ভাষা আন্দোলনভিত্তিক নাটক ‘কবর’ মঞ্চস্থ হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক