তালা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক শেখ জাহাঙ্গীর

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯ | আপডেট: ৮:০৯:অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯

ডেক্স রিপোর্ট:
তালা বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শেখ মো: জাহাঙ্গীর ২০১৯ সালেও উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন।
তালা উপজেলার কুমিরা ইউনিয়নের গৌরিপুর গ্রামের মৃত শেখ সামছুল হক ও রোকেয়া বেগমের পুত্র শেখ মোঃ জাহাঙ্গীর ঢাকা নটরডেম কলেজ হতে প্রথম বিভাগে আইএ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিএসএস অর্নাস ও জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এমএসএস ডিগ্রী লাভ করেন। তিনি ২০১৮ সালেও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। তার উপর ভিত্তি করে তিনি গত ৬ সেপ্টেম্বর হতে ১২ সেন্টেম্বর ভিয়েতনামে মর্ডান স্কুল ম্যানেজমেন্ট প্রাক্টিস প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।
তালা উপজেলার নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে বাছাই কমিটির বিচারে স্কুলের পাঠদান, অবকাঠামো, মা সমাবেশ, অভিভাবক সমাবেশ, পরীক্ষক, নিরীক্ষক, ডিবেটিং, ল্যাংগুয়েজ ক্লাব প্রতিষ্ঠা, ইংরেজি ও বাংলা দেয়াল পত্রিকা প্রকাশ, আঞ্চলিক ও জাতীয় পত্রিকায় বাংলা ও ইংরেজিতে প্রাথমিক শিক্ষা বিষয়ের কলাম লেখা, উপজেলা ও জেলার জাতীয় ও আন্তর্জাতিক দিবসের উপস্থাপনা ও ক্রীড়া ধারা বিবরণীসহ বিভিন্ন কার্যক্রমের উপর নির্ভর করে উপজেলা বাছাই কমিটি শেখ মোঃ জাহাঙ্গীরকে তালা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেন।
এ বিষয়ে তালা উপজেলা শিক্ষা অফিসার শেখ মুস্তাফিজুর রহমান বলেন, তালা বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শেখ মোঃ জাহাঙ্গীর বহুমুখি প্রতিভার অধিকারী। তার কর্মদক্ষতার গুণে গত বৎসর তিনি জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়ে ভিয়েতনাম সফরে গিয়েছিলেন। এবারও তিনি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। একজন দক্ষ শিক্ষক হিসেবে তার ব্যাপক সুনাম রয়েছে। শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডেও তার ভূমিকা প্রসংশনীয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

 

সুন্দরবনটাইমস.কম/মো: মুজিবর রহমান/পাটকেলঘাটা/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক