তালায় মেয়েদের ৮ দলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, মার্চ ৯, ২০২০ | আপডেট: ১২:০৬:পূর্বাহ্ণ, মার্চ ৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক, তালা(সাতক্ষীরা):
সামাজিক উদ্যোগ ‘মেয়েরাও খেলবে’ স্লোগান সামনে রেখে তালা উপজেলায় প্রথম বারের মতো অনুষ্ঠিত হয় মেয়েদের ৮ দলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট। মুক্তিযোদ্ধা আঃ সালাম গণ-গ্রন্থাগারের সাথে যুক্ত একদল সক্রিয় স্বেচ্ছাসেবী যুবাদলের আয়োজনে রবিবার (৮ মার্চ) তালা সদর ইউনিয়ন পরিষদ মাঠে দিনব্যাপী উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে কুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম। উত্তরণ কর্মকর্তা রেজওয়ান উল্লাহ’র পরিচালনায় অনুষ্ঠানে আয়োজকদের পক্ষে স্বাগত বক্তব্য উত্তরণের প্রকল্প সমন্বয়কারী জাহিদ আমিন শাশ্বত।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বি,এল কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর শামসুন্নাহার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক অচিন্ত্য সাহা, প্রয়াত মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের পত্নী আফসা আহমেদ, অধ্যাপক হাশেম আলী ফকির, মীর জিল্লুর রহমান, শিশুতীর্থের প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিন, স্বেচ্ছাসেবী যুবাদলের খাদিজা খাতুন, তরিকুল ইসলাম প্রমুখ।

ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী হয় সাতক্ষীরার লিজা খাতুন ও অসিয়া সুলতানা আনিকা এবং রানার্সআপ হয় তালার তাসনীম বিন আশরাফ ও শাহরিন আক্তার মিষ্টি। এ সময় বিজয়ীদের মাঝে সাইকেল, স্মার্ট ফোন, নগদ টাকা ও স্কুল ব্যাগ পুরষ্কৃত করা হয়। শত শত দর্শক উক্ত খেলা উপভোগ করেন।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক