তালায় বর্ণাঢ্য আয়োজনে জাতীয় সমবায় দিবস-১৯ পালন

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৯ | আপডেট: ৭:২০:অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিজস্ব প্রতিবেদক, তালা:
বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন- প্রতিপাদ্য স্লোগানকে সামনে রেখে তালায় ৪৮তম জাতীয় সমবায় দিবস-১৯ পালিত হয়েছে। তালা উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় বিভাগের আয়োজনে শনিবার সকালে আনুষ্ঠানিক ভাবে দিবসটির একাধিক কর্মসূচী শুরু করা হয়।
তালা উপজেলা পরিষদ চত্বরে জাতীয় ও সমবায়ী পতাকা উত্তোলন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী তালা উপশহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে। পরে তালা শিল্পকলা অ্যাকাডেমি সভা কক্ষে এক আলোচনা উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথির বক্তৃতা করেন তালা মহিলা কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রহমান, তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান ও মুরশিদা পারভীন পাপড়ি। স্বাগত বক্তৃতা করেন, উপজেলা সমবায় অফিসার মো. রফিকুল ইসলাম।

সমবায় অফিসের সহকারী পরিদর্শক অজয় ঘোষ বাবলু’র পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দীন, অমল কান্তি ঘোষ, সফল সমবায়ী ইন্দ্রজিৎ দাশ বাপী, সমীর দাশ, দিবস ঘোষ, শামসুর রহমান, সৈয়দ সোহেল রানা, গোলাম রাব্বানী, আলমগীর হোসেন ও উপজেলা পরিষদ কমপ্লেক্স জামে মসজিদের পেশ ইমাম আলহাজ¦ মাও. তাওহিদুর রহমান প্রমুখ বক্তৃতা করেন। সভা শেষে ১০টি ক্যাটাগরীরেত সফর ১০জন সমবায়ীকে বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

 

 

সুন্দরবনটাইমস.কম/সেলিম হায়দার/তালা/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক